জয়ের পথে এগিয়ে মিমি, নুসরাত, দেব

Print

ভারতের লোকসভা নির্বাচনে প্রার্থী হয়েছিলেন টালিউড তারকা মিমি চক্রবর্তী, নুসরাত জাহান ও দেব। ভোট গণনায় তিন তারকাই এগিয়ে আছেন। খবর আনন্দবাজার পত্রিকার।

গেল ১১ এপ্রিল ভারতের লোকসভা নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়, শেষ হয় ১৯ মে, রোববার। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে চলছে ভোট গণনা।

মিমি চক্রবর্তী, নুসরাত জাহান ও দেব তিন জনই মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল কংগ্রেস থেকে লড়ছেন। মিমি চক্রবর্তী পশ্চিমবঙ্গের যাদবপুর কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন। নুসরাত জাহান লড়ছেন বসিরহাট কেন্দ্র থেকে। অন্যদিকে দেবের কেন্দ্র ঘাটাল।

ভোট গণনা ঘাটাল কেন্দ্রের বিজেপি প্রার্থী ভারতী ঘোষের থেকে পিছিয়ে পড়েছিলেন তৃণমূল প্রার্থী দেব ওরফে দীপক অধিকারি ৷ তবে এই মুহূর্তের খবর অনুযায়ী, দেব ফের এগিয়ে গিয়েছেন ভারতী ঘোষকে পিছনে ফেলে ৷

সর্বশেষ প্রাপ্ত ভোটে দেখা গেছে দেব পেয়েছেন ১২৪৩৪৩ অন্যদিকে ভারতী ঘোষ পেয়েছেন ১১৬৮৮। তবে ঘাটালের এই আসনে কে জয়ী হবেন তা পূর্ণ গণনার আগে বলা সম্ভব হচ্ছে না।

এদিকে, দেশজুড়ে বড় ব্যবধানে এগিয়ে আছে ক্ষমতাসীন বিজেপির নেতৃত্বাধীন এনডিএ জোট। প্রাথমিক ফলে দেখা গেছে, দেশটির ১৯৩ আসনে এগিয়ে আছে নরেন্দ্র মোদির এনডিএ জোট। আর কংগ্রেস নেতৃত্বাধীন ইউপিএ জোট ৬৯ আসনে এগিয়ে আছে।

তবে পশ্চিমবঙ্গের মসনদ বরাবরের মতো দখলে রেখেছে তৃণমূল কংগ্রেস। ভারতের গণমাধ্যমের খবর অনুযায়ী, পশ্চিমবঙ্গে টানা তৃতীয়বারের মতো সরকার গঠন করতে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 34 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com