ঝাড়ফুঁক দেওয়ার কথা বলে শিশু ধর্ষণ, আটক ৬

Print

নারায়ণগঞ্জের ফতুল্লায় ধর্ষণের অভিযোগে মসজিদের ইমামসহ ৬ জনকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার (৭ আগস্ট) র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন এ তথ্য জানান।

তিনি জানান, বোরকা পরিহিত এক নারীর অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার (৬ আগস্ট) রাতে ফতুল্লার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, বোরকা পরিহিত ওই নারীর শিশু মেয়ে বর্তমানে নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। শিশুটি স্থানীয় একটি মসজিদের ইমামের কাছে ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনা শোনার পর তাৎক্ষণিকভাবে র‌্যাব-১১ এর একটি অভিযানিক দল ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে ছুটে যায়। সেখানে ভিকটিম ও তার পরিবারের সঙ্গে কথা বলে ঘটনার সত্যতা পেয়ে হাসপাতালে তাদের নিরাপত্তা বাড়ায়।

এরপর আভিযানিক দলটি ঘটনাস্থল পরিদর্শন ও দুদিন চেষ্টার পর মসজিদের ইমাম ফজলুর রহমান ওরফে রফিকুল ইসলামসহ (৪৫) ৬ জনকে গ্রেফতার করা হয়। ফজলুর রহমান নেত্রকোনা কেন্দুয়া সরাপাড়া এলাকার মৃত রিয়াজউদ্দিনের ছেলে।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, শিশুটি রাতের বেলায় বিভিন্ন প্রকার দুঃস্বপ্ন দেখে কান্নাকাটি করতো। তাই স্থানীয় কয়েকজনের পরামর্শে ঝাড়ফুঁক দেওয়ার জন্য শুক্রবার (২ আগস্ট) ভোরে শিশুটির বাবা চাঁদমারি এলাকায় বায়তুল হাফেজ জামে মসজিদের ইমাম ফজলুর রহমানের কাছে নিয়ে যায় তাকে। এসময় ইমাম ফজলুর রহমান কৌশলে শিশুটির বাবাকে আগরবাতি ও মোমবাতি আনার জন্য দোকানে পাঠায়। এরপরে শিশুটিকে নিজের রুমে নিয়ে হাত বেঁধে ও মুখে স্কচটেপ লাগিয়ে ধর্ষণ করে এবং মেরে ফেলার হুমকি দেয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 45 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com