ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার দায়ে স্বামী ও পরোকিয়া প্রেমিকার যাবজ্জীবন কারাদণ্ড

Print
রিপোর্টঃ সৈয়দ রুবেল
ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার দায়ে স্বামী ও পরকিয়া প্রেমিকার  যাবজ্জীবন  কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে পরোকিয়া প্রেমিকাকে ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো দুই মাসের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়।
২৯/০৯/২০১৯ইং তারিখ রবিবার দুপুরে ঝালকাঠির জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ গাজী রহমান আসামীর উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।
দণ্ডপ্রাপ্তরা হলেন কাঠালিয়া উপজেলার দক্ষিণ চেচরি গ্রামের আলম খান (৫০) ও তার প্রেমিকা পাখি বেগম (৪০) কে কারাদণ্ড দেন।
 মামলার বিবরণে জানা যায়, আলম খান একই গ্রামের পাখি বেগমের সঙ্গে পরোকিয়ায় জড়িয়ে পড়েন। এতে স্ত্রী বিউটি বেগম বাধা দিলে  ২০১৭সালের ৪ঠা ফেব্রুয়ারি রাতে শ্বাসরোধ করে  তাকে হত্যা করে স্বামী।
এ ঘটনায় ২০১৭ সালের ৬ই ফেব্রুয়ারি নিহতের ভাই ফোরকান সিকদার বাদী হয়ে কাঠালিয়া থানায় একটি মামলা দায়ের করেন। থানার পরিদর্শক মো. ইউনুস মিয়া ওই বছরের ১০ অক্টোবর আদালতে অভিযোগপত্র দাখিল করেন। আদালত ১২ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।
রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন, সরকারি কৌঁসুলি আবদুল মান্নান রসুল এবং আসামী পক্ষে অ্যাডভোকেট খাইরুল আলম সরফরাজ।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 28 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com