ঝিকরগাছা এসোসিয়েশনের স্বর্ণ পদক লাভ

Print


মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি: ভারতের আসাম গুয়াহাটিতে গত ১৯-২০ জানুয়ারি ভাগেশ্বর ফুলকানী ইনডোর ইস্টেডিয়ামে অনুষ্ঠিত হলো তয় সাউথ এশিয়ান কারাতে দো চ্যাম্পিয়নশীপ-২০১৯,এই কারাতে চ্যাম্পিয়নশীপে বাংলাদেশ কারাতে দল মোট চারটি পদক লাভ করে।এর মধ্য যশোরের ঝিকরগাছা কারাতে এসোসিয়েশনের ছাত্র নয়ন ইসলাম রাতুল ১টি স্বর্ণ ও১টি ব্রোঞ্জ এবং যশোরের ছেলে ইমরান হাসান টুটুল দুটি ব্রোঞ্জ পদক লাভ করে।

বাংলাদেশের জন্য এতো বড় গৌরব অর্জনের জন্য অভিনন্দন জানিয়েছেন,প্রেস এসোসিয়েশন বাংলাদেশের খুলনা বিভাগীয় সাংগঠিক সম্পাদক বিডিপি নিউজ টুয়েন্টি ফোর ডটকম, দৈনিক আশার আলোর স্টাফ রির্পোটার ও জেটিভি নিউজের যশোরের জেলা প্রতিনিধি মিলন কবির। আরো অভিনন্দন জানিয়ছেন বাগআঁচড়া সাতমাইল,দৈনিক দেশের পত্রের খুলনা ব্যুরো শেখ মনিরুল ইসলাম,প্যাব জোনের বিভাগীয় সভাপতি ও সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সাধারন আয়ুব হোসেন পক্ষী, প্রেস এসোসিয়েশন এর কেন্দ্রীয় সদস্য-সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের প্রচার সম্পাদক ও আমাদের বেনাপোল প্রতিনিধি মোঃ রাসেল ইসলাম,সাগর হোসেন,বাগআঁচড়া প্রেসক্লাবের সদস্য শাহরিয়ার হুসাইন মুন,ঝিকরগাছা প্রেসক্লাবের সহ-সভাপতি আতাউর রহমান জসীসহ যশোরের প্রশাসন ও রাজনৈতিক নেত্রীবৃন্দ অভিনন্দন জানিয়ছেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 99 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com