ঝুম বৃষ্টি, তবুও সমাবেশস্থল ছাড়িয়ে আশপাশেও জনস্রোত

Print

দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে চলা খুলনার সমাবেশে নেতাকর্মীদের ঢল নেমেছে। সেখানে সকাল থেকেই বৃষ্টি হচ্ছে। বৃষ্টি উপেক্ষা করে নেতাকর্মীরা এসেছেন। ইতোমধ্যেই সমাবেশস্থল কানায় কানায় পূর্ণ হয়ে সমাবেশস্থল ছাড়িয়েছে জনস্রোত। জনসভাস্থলের আশপাশের সড়কেও লোকে লোকারণ্য।

পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমেখুলনা মহানগরীর শহিদ হাদিস পার্কে বৃহস্পতিবার (২৫ জুলাই) বেলা সাড়ে ৩ টার দিকে এ জনসভা শুরু হয়।

‘মুক্তি মুক্তি মুক্তি চায়, আমার মায়ের মুক্তি চায়’, ‘বেগম জিয়া জেলে কেন- জবাব চাই দিতে হবে’, এমন স্লোগানে সমাবেশস্থল মুখর করে তুলেছে বিএনপির নেতাকর্মীরা। বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, কৃষক দল, মহিলা দলসহ বিভিন্ন সংগঠনের ব্যানারে মিছিলগুলো স্রোতের মতো নগরীতে ঢুকছে।

বিকেলে শুরু হলেও বরিশাল ও চট্টগ্রামের মতো খুলনাতেও দুপুর ২টার পর থেকেই নেতাকর্মীরা দলীয় ব্যানার ও দাবি সম্বলিত ফেস্টুন নিয়ে আসতে থাকেন। সমাবেশ আনুষ্ঠানিকভাবে শুরুর আগেই কানায় কানায় পূর্ণ হয়ে যায় সমাবেশস্থল। শহিদ হাদিস পার্ক ছাড়িয়ে নেতাকর্মীরা আশপাশের সড়কেও অবস্থান নিয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 31 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com