টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

Print

জিম্বাবুয়ে আগেই বাদ পড়ে যাওয়ায় ফাইনালের আগে এটিকে প্রস্তুতি ম্যাচ বলা যায় দু’দলের জন্য। আগামী ২৪ সেপ্টেম্বর মিরপুরের শের ই বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ত্রিদেশীয় সিরিজের ফাইনাল। তার আগে আজকের ম্যাচটা নিজেদের ঝালিয়ে নেয়ার সেরা সুযোগ পেয়েছে বলা যায়।
চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে লিগ পর্বের শেষ ম্যাচে মুখোমুখি হয়েছে স্বাগতিক বাংলাদেশ ও আফগানিস্তান। এই ম্যাচে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান।
এর আগে সিরিজে নিজেদের প্রথম দেখায় বাংলাদেশকে ২৮ রানে হারায় আফগানরা। এছাড়া টি-টোয়েন্টিতে চারবারের দেখায় তিন ম্যাচেই জয় আফগানিস্তানের। ২০১৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে দুই দলের প্রথম দেখাতেই জয় পেয়েছিল বাংলাদেশ।
টাইগার একাদশে এসেছে একটি পরিবর্তন। গত ম্যাচে অভিষেক হওয়া আমিনুল ইসলাম বিপ্লবের বদলে দলে ফিরেছেন সাব্বির রহমান।
বাংলাদেশ: লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, আফিফ হোসেন, সাব্বির রহমান, শফিউল ইসলাম, মুস্তাফিজুর রহমান ও মোহাম্মদ সাইফউদ্দিন।
আফগানিস্তান: রহমানুল্লাহ গুরবাজ (উইকেট-রক্ষক), হযরতউল্লাহ জাজাই, শফিকুল্লাহ শফিক, নাজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবী, গুলবাদিন নাঈব, রশিদ খান (অধিনায়ক), আসগর আফগান, করিম জানাত, নবীন-উল-হক ও মুজিব উর রহমান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 31 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com