টস জিতে ব্যাটিংয়ে আফগানিস্তান

Print

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন আফগানিস্তান অধিনায়ক রশিদ খান।

ফাইনালের দুই দল নিশ্চিত হয়ে গেছে। আফগানিস্তানের বিপক্ষে খেলবে স্বাগতিক বাংলাদেশ। ত্রিদেশীয় সিরিজের বাকি দুই ম্যাচ তাই হয়ে গেছে আনুষ্ঠানিকতার।

তবে জিম্বাবুয়ের জন্য এই ম্যাচটি এক দিক দিয়ে বেশ গুরুত্ববহ। শুধু একটি জয় নিয়ে ফেরা নয়। এই ম্যাচের পরই অবসরে যাচ্ছেন তাদের দলের অন্যতম সেরা তারকা হ্যামিল্টন মাসাকাদজা।

এই ম্যাচে চার পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে আফগানিস্তান। তবে জিম্বাবুয়ে দলে কোনো পরিবর্তন আনেনি।

আফগানিস্তান একাদশ : হযরতউল্লাহ জাজাই, শফিকুল্লাহ, ফজল নিয়াজাই, আসগর আফগান, মোহাম্মদ নবী, নাজিবুল্লাহ জাদরান, গুলবাদিন নাইব, রহমতউল্লাহ গারবান্জ, রশিদ খান (অধিনায়ক), দৌলত জাদরান, মুজিব উর রহমান।

জিম্বাবুয়ে একাদশ : ব্রেন্ডন টেলর, হ্যামিল্টন মাসাকাদজা (অধিনায়ক), শন উইলিয়ামস, রেগিস চাকাভা, তিনোতেন্ডা মুতুমবদজি, রায়ান বার্ল, রিচমন্ড মুতুমবামি, নেভিল মাদজিভা, কাইল জার্ভিস, এইনস্লে এন্ডলভো, ক্রিস এমপুফু।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 30 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com