টাইগার-দিশার প্রেম ভাঙেনি

Print

সম্প্রতি বলিউডের হালের আলোচিত দুই মুখ টাইগার শ্রফ ও দিশা পাটানির প্রেম ভাঙার গুঞ্জন শোনা যায়। এবার জানা গেছে, কোনও ভাঙন নয় ভালোই আছেন তারা।
বৃহস্পতিবার একই গাড়ি থেকে এই দুই তারকার নেমে আসার ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন ফটোসাংবাদিকরা। ‘বাঘি ২’র দুই শিল্পী তা দেখে নিজেদের হাসি চেপে রাখতে পারেননি। এদিন পরেছিলেন পাউডার নীল রঙা ড্রেস ও টাইগার ছিলেন একেবারেই ক্যাজুয়ালে। নীল জিন্স ও সাদা টি-শার্টে স্টাইলিস্ট দেখাচ্ছিল টাইগারকে।
জুন মাসের শেষদিকে ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, কয়েক সপ্তাহে ধরে টাইগার ও দিশার মধ্যকার সম্পর্ক ভালো যাচ্ছিল না। নানা বিষয়ে দুজনের মতের অমিল দেয়। যা কোনোভাবেই ঠিক হচ্ছিল না। সেকারণে তারা দুজন আলাদা পথে হাঁটছেন এবং চূড়ান্ত বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন এমনটা শোনা যাচ্ছে। গেল কয়েক বছর ধরে বলিউডে টাইগার-দিশার সম্পর্ক নিয়ে ব্যাপক আলোচনা চলছিল। এই মধুর সম্পর্ক এভাবে ভেঙে যাবে কেউই হয়তো ভাবেননি।
সবশেষ একসঙ্গে ক্যামেরাবন্দি হয়ে টাইগার-দিশা জানান দিলেন বেশ ভালোই আছেন তারা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 21 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com