টাকা দিয়ে মামলা শেষ করে তোকে দেখে নেবো

Print

মাদারীপুরে বাকপ্রতিবন্ধী এক কিশোরীকে (১৬) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার দুপুরে ধর্ষিতাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। থানায় মামলা করায় ওই কিশোরীর বাবাকে হত্যার হুমকি দিচ্ছে বখাটেরা।

পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের চোকদার ব্রিজ এলাকার ওই বাকপ্রতিবন্ধী কিশোরী গোসলের জন্য পাশের নিম্নকুমার নদে যায়। পথিমধ্যে একই এলাকার করিম চোকদারের ছেলে তন্ময় চোকদার (২২), টুলু চোকদারের ছেলে জিশান চোকদার (১৮) এবং সানু মোল্লার ছেলে হাসান মোল্লা (২১) তাকে জোর করে তুলে পাশের একটি ঝোঁপের মধ্যে নিয়ে যায়। বাকপ্রতিবন্ধী কিশোরী কথা বলতে না পারার সুযোগে তারা কিশোরীকে গণধর্ষণ করে। এ সময় তার মা মেয়ের গোসল করতে দেরি দেখে নদীর দিকে যান। ঝোঁপের মধ্যে ধস্তাধস্তির শব্দ পেয়ে এগিয়ে গেলে দু’জন পালিয়ে যায় এবং তন্ময়কে আপত্তিকর অবস্থায় দেখে চিৎকার দিলে সেও পালিয়ে যায়।

সূত্র জানায়, রাতে এ নিয়ে স্থানীয়ভাবে সালিশ বসে। সালিশদাররা ঘটনাটি মীমাংসাযোগ্য নয় বলে চলে যায়। শুক্রবার সকালে ওই তিন ধর্ষক দা নিয়ে মেয়ের বাবাকে হত্যার হুমকি দিয়ে যায় বলে জানান তিনি। নির্যাতিতার বাবা শুক্রবার দুপুরে স্থানীয়দের সহায়তায় ধর্ষিতাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। ধর্ষিতার বাবা বাদী হয়ে দুপুরে তিনজনকে আসামি করে সদর থানায় মামলা করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 20 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com