টাকা না নিয়ে উল্টো চুমু ‘উপহার’ ডাকাতের!

Print

বাড়ি বা ব্যবসা প্রতিষ্ঠানে ডাকাত পড়লে টাকা-পয়সা লুটে নেবে, মারধর করবে, খুন-খারাবিও হতে পারে। প্রায় সব ডাকাতির ঘটনায় এ ধরনের অভিযোগই তো শোনা যায়! কিন্তু, কেউ ডাকাতি করতে এসে টাকা-পয়সা কেড়ে না নিয়ে উল্টো ভরসা দিতে চুমু দিয়েছে- এমন কথা কি শুনেছেন? না শুনলে এবার শুনুন।

গত সপ্তাহে এমন অদ্ভুত ঘটনা ঘটেছে ব্রাজিলের আমারান্তে শহরের একটি ফার্মেসিতে।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল জানায়, গত মঙ্গলবার (১৫ অক্টোবর) ওই ফার্মেসিতে ঢুকেছিল দুই সশস্ত্র ডাকাত।

সিসি ক্যামেরার ভিডিওতে দেখা যায়, ফার্মেসির কর্মচারীকে অস্ত্রের মুখে হাঁটু গেঁড়ে বসতে বাধ্য করে হেলমেট পরা ডাকাতরা। একজন দ্রুত ক্যাশ কাউন্টার থেকে টাকা তুলে নেয়। এসময় সেখানে উপস্থিত ছিলেন এক বৃদ্ধা ক্রেতা। ভয় পেয়ে তিনি পাশে দাঁড়ানো ডাকাতের হাতে নিজের টাকা তুলে দিতে চান। কিন্তু, আশ্চর্যজনকভাবে তাতে নিষেধ করে ওই ডাকাত। বরং, বৃদ্ধাকে আশ্বস্ত করতে হেলমেট তুলে কপালে চুমু এঁকে দেয় সে।

ফার্মেসির মালিক স্থানীয় সংবাদমাধ্যমকে বলেন, তারা ডাকাতির ঘোষণা দিয়ে আমার কর্মচারীকে সব টাকা-পয়সা তুলে দিতে বলে। পাশে থাকা ওই নারীও তার টাকা দিয়ে দিতে চাইলে তাতে বাধা দেয় এক ডাকাত। সে বৃদ্ধার কপালে চুমু দিয়ে বলে, আপনি শান্ত হন। আমি আপনার টাকা চাই না।

ডাকাতির পরপরই ঘটনাস্থলে পুলিশ এসে পৌঁছায়। কিন্তু, ডাকাতদের শনাক্ত করার ক্ষেত্রে তেমন কোনো অগ্রগতি হয়নি। তারা ২৪০ ডলার ও কিছু মালামাল লুট করে পালিয়ে গেছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 43 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com