টাকা নেয় কিন্তু টিকিট দেয় না!

Print

টিকিট কাটলেও তার কোনো কনফার্মেশন মেইল আসেনি (বামে) এবং অন্য একজনের কাছে মেইল আসলেও তা ছিল ব্ল্যাংক! ছবি : সংগৃহীত

অনেক ঢাক-ঢোল পিটিয়ে উদ্বোধন করা হয়েছিল বাংলাদেশ রেলওয়ের অ্যাপ। কিন্তু উদ্বোধনের দিন থেকেই এটা ব্যবহারকারীদের অপছন্দের তালিকায় চলে গেছে। দিনে দিনে পরিস্থিতি আরও খারাপ হচ্ছে। গত কয়েকদিন ধরে রেলের ওই অ্যাপে টিকিট কাটতে গিয়ে টাকা গচ্চা দিয়েছেন অনেকে। টিকিট কাটা যাচ্ছে না, কিন্তু টাকা ঠিকই কেটে নিচ্ছে। সোশ্যাল সাইটে গত কয়েকদিন ধরে এমন অভিযোগে সয়লাব হয়ে গেছে।

যেমন উৎকল বণিক গত ৯ মে তারিখ বিকাশের মাধ্যমে ৭২০ নং পাহাড়িকা এক্সপ্রেসের ১০ তারিখের টিকিট কাটেন। পরবর্তী দুই দিন অপেক্ষা করে কনফারমেশন মেইল তিনি পাননি। সেই ১০ তারিখের টিকেট কনফার্মেশন মেইল তিনি পেয়েছেন ১১ মে দুপুর ১ টায়! তিনি এখন টাকা ফেরত পাবেন কিনা এ নিয়ে চিন্তিত। অনেক ব্যবহারকারী তাকে ভোক্তা অধিকার আইনে মামলা করার পরামর্শ দিচ্ছেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 50 বার)


Print
bdsaradin24.com