টাঙ্গাইলে ভারতীয় নাগরিক আটক

Print

টাঙ্গাইলের সখীপুর উপজেলায় রাজেশ কুমার (২২) নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছে পুলিশ। গত শনিবার (১৯ অক্টোবর) রাতে উপজেলার কালমেঘা নাগেরচালা এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক রাজেশ কুমার ভারতের উত্তর প্রদেশের হামিরপুর জেলার কুরারা থানার বরুয়া গ্রাম পঞ্চায়েতের বুদ্ধ প্রসাদের ছেলে। সে পাসপোর্ট দেখাতে ব্যর্থ হওয়ায় তার বিরুদ্ধে সখীপুর থানায় অবৈধ অনুপ্রবেশের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য আফজাল হোসেন জানান, সে এলাকায় ঘোরাফেরা করছিল। এলাকাবাসী প্রথমে তাকে রোহিঙ্গা হিসেবে চিহ্নিত করে। পুলিশের হাতে তুলে দেওয়ার পর তাদের জিজ্ঞাসাবাদে ভারতীয় নাগরিক হিসেবে পরিচয় পাওয়া যায়।

মামলার বাদী সখীপুর থানার এসআই ওমর ফারুক জানান, রাজেশ কুমার নামের ওই যুবক এলাকায় ঘোরাফেরা করছিল। স্থানীয়দের সন্দেহ হলে তারা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ তাকে আটক করে পাসপোর্ট আইনে মামলা দিয়ে টাঙ্গাইল আদালতে পাঠায়।

সখীপুর থানার ওসি আমির হোসেন জানান, আটক রাজেশ কুমার পাসপোর্ট দেখাতে ব্যর্থ হওয়ায় তার বিরুদ্ধে সখীপুর থানায় অবৈধ অনুপ্রবেশের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 37 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com