‘টার্মিনেটর’কে লাথি!

Print

‘টার্মিনেটর’ ছবির সুপার হিরো, হলিউড তারকা আর্নল্ড সোয়ারজেনেগারকে লাথি মেরেছে এক অজ্ঞাত ব্যক্তি। রবিবার দক্ষিণ আফ্রিকায় এ ঘটনা ঘটে।

সোয়ারজেনেগার ভক্তদের সঙ্গে স্ন্যাপচ্যাট-এ ব্যস্ত ছিলেন। তাঁকে ঘিরে ছিল প্রচন্ড ভিড়। আর এই ভিড়ের মাঝেই ঘটে যায় অনাকাঙ্খিত ঘটনাটি। তাঁকে পেছন থেকে সজোরে লাথি মারেন সেই ব্যক্তি।

দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গে একটি জিমে গিয়েছিলেন আর্নল্ড সোয়ারজেনেগার। ক্যালিফোর্নিয়ার প্রাক্তন গভর্নরকে ঘিরে ভক্তদের ভিড় ছিল চোখে পড়ার মতো। এত ভিড়ের মাঝে আচমকাই ঘটে গেল এই ঘটনাটি।

যদিও সেই ব্যক্তির সজোরে লাথি সোয়ারজেনেগারকে টলাতে পারেনি। পেছন থেকে সজোরে লাথি আছড়ে পড়ার পর তিনি কিছুটা নড়েচড়ে গিয়েছিলেন। ব্যস, ওইটুকুই। এরপরই সোয়ারজেনেগার টুইট করে লেখেন, ‘ওই ইডিয়ট-এর জন্য আমার স্ন্যাপচ্যাট-এ বাধা পড়েনি, এটাই যা ভাল। আমি প্রথমে বুঝতেই পারিনি, কেউ আমাকে পিছন থেকে লাথি মেরেছে। পরে আপনাদের মতো ভিডিও দেখে বুঝলাম।’

জোহানেসবার্গ-এর পুলিশ ওই আক্রমণকারীকে গ্রেফতার করেছে। তারা জানিয়েছে, ওই ব্যক্তি এর আগেও একাধিকবার এমন কাণ্ড ঘটিয়েছেন।

৭১ বছর বয়সী হলিউডের অ্যাকশন হিরো সোয়ারজেনেগার বরাবরই জনপ্রিয়তার শীর্ষে থেকেছেন। রাজনীতিতেও পেয়েছেন সমান সফলতা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 25 বার)


Print
bdsaradin24.com