টিআর প্রকল্পের অর্থে মন্দির সংস্কারের কথা বলে পকেট ভরাট!

Print

বিশেষ প্রতিনিধি\নীলফামারী সদরের কচুকাটা ইউনিয়নে শ্রী শ্রী বিশ^কর্মা মন্দিরের সংস্কার ও মাটি ভরাটের অর্থ এক বছর আগে উত্তোলন করা হলেও আজও সংস্কার ও মাটি ভরাট করা হয়নি বলে অভিযোগ পাওয়া গেছে।অনেকেই বলছেন টিআর এর অর্থ দিয়ে মন্দিরের কথা বলে নিজের পকেট করা হয়েছে।
জানা যায়,নীলফামারী সদর উপজেলার কচুকাটা ইউনিয়নের দক্ষিণ দোনদুরি কৈপাড়ার শ্রী শ্রী বিশ^কর্মা মন্দিরের সংস্কার ও মাটি ভরাটের জন্য সাবেক সংস্কৃতিমন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য বরাবর টিআর প্রকল্পের জন্য বরাদ্দ চেয়ে একটি আবেদন করা হয়। ২০১৭সালের ৩০অক্টোবর আবেদনটি করেন মন্দির কমিটির সদস্য আপন কুমার সরকার। পরবর্তীতে আবেদনের প্রেক্ষিতে ওই মন্দিরের নামে ৭৮হাজার ২০২টাকা বরাদ্দ দেয়া হয়(প্রকল্প নং-টিআর-৬৯)।অনুমোদনের সময় প্রকল্প চেয়ারম্যান হিসেবে আবেদনকারিকে বাদ দিয়ে সাবেক মেম্বার ও আওয়ামীলীগের ইউনিয়ন শাখার ১নং ওয়ার্ডের সভাপতি সচিন্দ্র নাথ সরকারকে করা হয়।সে অনুযায়ী সচিন্দ্র নাথ সরকার প্রকল্পের টাকা উত্তোলন করলেও এক বছর অবধি প্রকল্পটি বাস্তবায়ন করেননি। এ ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগকারি বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে জোর দাবি জানিয়েছেন।
নীলফামারী সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশরাফুল ইসলামের সাথে এ ব্যাপারে মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করা হলে তিনি কিছুই জানেন না বলে জানান!

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 71 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com