টেকনাফ থেকে ইয়াবা পাচারের মূল হোতা আটক

Print

খোরশেদ আলম ঢাকাঃ জেলা প্রতিনিধি

চক্রটি টেকনাফ থেকে ইয়াবা পাচারের মুল চালান জমা করে উত্তরবেঙ্গর কুড়িগ্রাম। পরে বিভিন্ন ভাগে গাজীপুর ও সাভার-আশুলিয়ায় চাহিদা মতো সরবরাহ করে ইয়াবার চালান।

বুধবার ( ২৫ সেপ্টেম্বর) এমন একটি চালানের গোপন সংবাদের ভিত্তিতে পিছু নেয় ঢাকা উত্তর গোয়েন্দা পুলিশ। পরে বিকেলে অভিযান চালিয়ে আশুলিয়ার শ্রীখন্ডিয়া আবুল বাশারের বাসা থেকে ৮ হাজার ৫০০ পিচ ইয়াবাসহ নারীসহ দুইজনকে  আটক করে ঢাকা  উত্তর গোয়েন্দা পুলিশ।

মাদক কারবারিরা হলেন- কুড়িগ্রাম জেলার রৌমারি থানার সিরাজুল ইসলামের ছেলে মো. আছিয়াল হক ও মুন্সীগঞ্জের গজারিয়া থানার স্বপন খাঁর স্ত্রী মোছ: শিউলি খাতুন।

ডিবি পুলিশ জানায়, শ্রীকন্য়িা আবুল বাশারের বাসার একটি কক্ষ ভাড়া নিয়ে শিউলী আক্তার বসবাস করতো। মাঝে মধ্যে আছিয়াল হক সখোনে আসতেন। তারা মুলত মাদক ব্যবসার সূত্র ধরে একে অপেরর পরিচিত।

ডিবি পুলিশের এস আই আবদুল আজিজ জানান, গোপন সংবাদের ভিত্তি অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তারা মুলত কুড়িগ্রাম থেকে চালান নিয়ে একাধিক দলে ভাগ হয়ে মাদক বিক্রি করে। প্রতিনিয়ত নানা কৌশলে তারা মাদক বিক্রির করে থাকে। এই চক্রর বাকি অপরাধীদের গ্রেপ্তার করতে অভিযান চলছে।

তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা তাদের করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 33 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com