টেস্ট ও ত্রিদেশীয় সিরিজ খেলতে বাংলাদেশে আফগানিস্তান

Print

স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে একমাত্র টেস্ট ও ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে বাংলাদেশে পৌঁছেছে আফগানিস্তান ক্রিকেট দল। শুক্রবার (৩০ আগস্ট) দুবাই থেকে এমিরেটস এয়ারলাইনস যোগে সকাল ৮টা ৪০ মিনিটে ঢাকায় পৌঁছায় তারা।

সকাল সাড়ে ১১টার দিকে আফগানিস্তান দল ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে যাত্রা করে। দুপুর ১২টায় তাদের বহনকারী বিমান চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে অবতরণ করে। সেখান থেকে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে আফগানিস্তান দলকে হোটেল রেডিসন ব্লুতে নিয়ে যাওয়া হয়।

আজ কোনও অনুশীলন না করলেও শনিবার (৩১ আগস্ট) দুপুরে জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করবে আফগানিস্তান।। এরপর ১-২ সেপ্টেম্বর এমএ আজিজ স্টেডিয়ামে বিসিবি একাদশের সঙ্গে দু’দিনের প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে তারা। ৫-৯ সেপ্টেম্বর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে একমাত্র টেস্টে টাইগারদের মুখোমুখি হবে কাবুলিওয়ালাদের দল।

এদিকে ৮ সেপ্টেম্বর জিম্বাবুয়ে ক্রিকেট দল ঢাকা আসবে। বাংলাদেশ ও আফগানিস্তানের সঙ্গে ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে ৮ সেপ্টেম্বর ঢাকায় পৌঁছাবে জিম্বাবুয়ে। ১৩ সেপ্টেম্বর শুরু হবে টি-টোয়েন্টি টুর্নামেন্ট। ফাইনাল হবে ২৪ সেপ্টেম্বর, মিরপুরে।

টেস্ট সূচি

৫-৯ সেপ্টেম্বর : বাংলাদেশ-আফগানিস্তান একমাত্র টেস্ট, ভেন্যু- চট্টগ্রাম

ত্রিদেশীয় সিরিজ: টি-টোয়েন্টি

১৩ সেপ্টেম্বর : বাংলাদেশ-জিম্বাবুয়ে, মিরপুর

১৪ সেপ্টেম্বর : আফগানিস্তান-জিম্বাবুয়ে, মিরপুর

১৫ সেপ্টেম্বর : বাংলাদেশ-আফগানিস্তান, মিরপুর

১৮ সেপ্টেম্বর : বাংলাদেশ-জিম্বাবুয়ে, জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম, চট্টগ্রাম

২০ সেপ্টেম্বর : আফগানিস্তান-জিম্বাবুয়ে, জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম, চট্টগ্রাম

২১ সেপ্টেম্বর : বাংলাদেশ-আফগানিস্তান, জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম, চট্টগ্রাম

২৪ সেপ্টেম্বর : ফাইনাল, মিরপুর।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 25 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com