ঠাকুরগাঁওয়ের ঐতিহ্যবাহী টাঙ্গন ব্রিজ রক্ষায় ঠাকুরগাঁও বাসীর প্রতিবাদ সমাবেশ

Print

এস.এম.মনিরুজ্জামান মিলন,ঠাকুরগাঁও প্রতিনিধি: মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত ঠাকুরগাঁওয়ের ঐতিহ্যবাহী টাঙ্গন ব্রিজ রক্ষায় প্রতিবাদ সমাবেশ করেছে ঠাকুরগাঁও বাসী।

বৃহস্পতিবার (২১শে ফেব্রুয়ারি) সকালে টাঙ্গন ব্রিজ সংলগ্ন অপরাজয় ৭১ স্মৃতি স্তম্ভের সামনে প্রতিবাদ সমাবেশ করে ঠাকুরগাঁও বাসী।

প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিল ঠাকুরগাঁওয়ের বিভিন্ন স্তরের পেশাজীবী মানুষ ও স্কুল-কলেজের শিক্ষার্থীরা।

এসময় বক্তব্য দেন, প্রতিবাদ সমাবেশের আয়োজক রেজওয়ানুল হক রিজু, মিন্টু, মাহমুদ হাসান প্রিন্স, সাধারণ সম্পাদক উদীচী শিল্পী গোষ্ঠী অমল কুমার টিক্কু, সিনিয়র সাংবাদিক আব্দুল লতিফ, সভাপতি সদর উপজেলা কমিউনিস্ট পার্টি আহসানুল হাবিব বাবু সহ প্রমুখ।

বক্তারা বলেন, ঠাকুরগাঁওয়ের এই ব্রিজ মুক্তিযুদ্ধের ঐতিহ্য তুলে ধরে। ঠাকুরগাঁওয়ের স্মৃতিবিজড়িত অনেক কিছু নষ্ট করা হয়েছে ভেঙে ফেলা হয়েছে। এখন এই ব্রিজটিই আছে। আমরা এই ব্রিজ কিছু ভেঙে ফেলতে দেবোনা। প্রয়োজনে আমরা প্রতিদিন প্রতিবাদ সমাবেশ চালিয়ে যাবো।

উল্লেখ্য, ঠাকুরগাঁওয়ের ঐতিহ্যবাহী টাঙ্গন ব্রিজ। ব্রিজ টি বর্তমান লাল ব্রিজ নামে পরিচিত। এই ব্রিজটি ভেঙে দেওয়া হচ্ছে। এই ব্রিজটি ভেঙে একই স্থানে আরেকটি নতুন ব্রিজ তৈরির প্রস্তাবনা হয়েছে। এই ঐতিহ্যবাহী ব্রিজটি যেন না ভেঙে দেওয়া হয় এরই প্রতিবাদে ঠাকুরগাঁও বাসী আজ প্রতিবাদ সমাবেশ করে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 70 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com