ঠাকুরগাঁওয়ে বিএনপি নেতার অবৈধ ইটভাটা বন্ধ করলেন ইউএনও

Print

 

এস.এম.মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও করেসপন্ডেন্ট: আইন অমান্য করে অবৈধভাবে ইটভাটা পরিচালনা করায় ঠাকুরগাঁওয়ে বিএনপি নেতা আনোয়ার হোসেন লালের ইটভাটা বন্ধ করেছে ভ্রাম্যমান আদালত। এছাড়ও ইটভাটা মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

বুধবার বিকেলে ঠাকুরগাঁও পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের গোবিন্দনগর এলাকায় অবস্থিত এমএ ব্রিক্স ইটভাটায় অভিযান চালায় ভ্রাম্যমান আদালত।

ইটভাটার মালিক আনোয়ার হোসেন লাল সদর থানা বিএনপির সভাপতি।

জানা যায়, দীর্ঘদিন ধরে ইটভাটা প্রস্তুত আইনের ২০১৩ সালের ৮-এর ‘খ’ ধারা লঙ্ঘন করে ঠাকুরগাঁও পৌরসভা এলাকায় অবৈধভাবে এমএ ব্রিক্স ইটভাটা পরিচালনা করে আসছিলেন বিএনপি নেতা আনোয়ার হোসেন লাল। এতে করে এলাকার পরিবেশ দুষণ ও আশপাশের কৃষি জমিগুলো ক্ষতিগ্রস্ত হচ্ছিল। এ কারণে বুধবার বিকেলে এমএ বিক্স ইটভাটায় অভিযান চালায় ভ্রাম্যমান আদালত।

ভ্রাম্যমান আদালতের বিচারক সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, আইন অমান্য করে অবৈধভাবে ইটভাটা পরিচালনা করায় ভাটাটি স্থায়ীভাবে বন্ধ করা হয় এবং ভাটার মালিকে জরিমানা করা হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 69 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com