ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফের গুলিতে আবারো এক বাংলাদেশি যুবক নিহত

Print


এস.এম.মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার জগদল সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) এর গুলিতে আবারো এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন।   নিহত যুবকের নাম সোহেল রানা বাবু (১৮)। নিহত বাবু জেলার হরিপুর উপজেলার মরাধর গ্রামের একরামুল হকের ছেলে।    এ নিয়ে গত ১০ দিনের মধ্যে ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফের গুলিতে ৩ বাংলাদেশি নিহত হলো। 
এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন রাণীশংকৈল থানা ওসি আবদুল মান্নান।
বিজিবি ও এলাকাবাসী জানায়, ২৮ জানুয়ারি সোমবার বিকাল ৪ টার দিকে বাবু ধর্মগড় ও জগদল সীমান্তের ৩৭৩/ ২-এস পিলার সংলগ্ন এলাকা দিয়ে ভারত থেকে বাংলাদেশে ফিরছিলো। কাটাতারের বেড়া অতিক্রম করার সময় ভারতের উত্তর দিনাজপুর জেলার কোকরাদহ ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে ঘটনাস্থলেই বাবু নিহত হয়। তার লাশ কাঁটাতারে ঝুলছিল। বাবু আগেই অবৈধভাবে ভারতে গিয়েছিলো।   বিজিবি’র ঠাকুরগাঁও ৫০ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল তুহিন মোহা. মাসুদ জানান, তিনি ঘটনাটি শুনেছেন ও মঙ্গলবার বিএসএফকে পতাকা বৈঠকের আহবান জানিয়েছেন।   উল্লেখ্য, ১৮ জানুয়ারি জেলার রাণীশংকৈল উপজেলার ধর্মগড় সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর গুলিতে রাণীশংকৈল উপজেলার শাহানাবাদ গ্রামের বাদশা মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম রাজু (২১) ও ২২ জানুয়ারি হরিপুর উপজেলার মিনাপুর সীমান্তে হরিপুর উপজেলার ডাঙ্গীপাড়া ইউনিয়নের তালডাঙ্গী গ্রামের আব্দুল তোয়াফের ছেলে জেনারেল (১৮) নিহত হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 91 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com