ডাক্তার নুর ইসলাম এর হত্যাকারী মোঃ মাকসুদুর রহমান বাবুল গ্রেফতার

Print
 আগলা- উত্তর চৌকিঘাটা, নবাবগঞ্জ,  ঢাকার স্থানীয় বাসিন্দা নুরুল ইসলাম কে  গত ০১-১১-২০১৭ তাং রাত ০৮ঃ৫৫ হতে ০৯ঃ০০ ঘটিকার মধ্যে তার ব্যাবসায় প্রতিষ্ঠান হতে বাড়ি ফেরার পথে নিজ বাস ভবন হতে অল্প দুরুত্বে অজ্ঞাত সন্ত্রাস দ্বারা ধারালো অস্ত্রের আঘাতে গলা কেটে  হত্যা করা হয়।
             ০৩-১১-২০১৭ তে থানায় দায়েরকৃত মামলার তদ্বন্তে সবাই কে হাজির করা সম্ভব হলেও প্রবাসে পালিয়ে থাকেন শহীদ নুরুল ইসলাম  এর ভাই মাকসুদুর রহমান বাবুল। খুনের কিছু দিন আগে বাবুল দেশে ফিরেছিলেন। বিবাদী  সম্পতির রায়ে নুরুল ইসলাম ন্যায় ভাবে সম্পত্তির অধিকারী হলে ভাই বাবুল কোন ভাবেই তা মেনে নিতে না পেরে, হুমকি মুলক কিছু কথা বলে আবারো ফিরে যান প্রবাসে এবং তার কিছু দিন পরেই প্রাণ হারাতে হয় সৎ, নিষ্ঠাবান নুরুল ইসলাম ডাক্তার কে
                খুনের ঘটনার পর থেকে বাবুল কে কোন ভাবেই দেশে প্রবেশ করানো সম্ভব হয়নি। তবে  জানা যায় গত ২৬-০৯-২০১৮ তারিখে বাবুল দেশে ফিরেছেন।  পুলিশ বাবুলের উপস্থিতি জানতে পেয়ে তার সাথে যোগাযোগ করার চেষ্টা করলে গত ০৩-১০-২০১৮ তাং হতে বাবুল  পলাতক।
তিনিই যে খুনের প্রকৃত নকশাকারি, সে বিষয়ে যথেষ্ট সাক্ষী-প্রমাণ রয়েছে বলে দাবী করেন শহীদের বড় ছেলে মোঃ রাশেদ ইসলাম।
       খুনের প্রকৃত সত্য উদঘাটন, খুনীদের সুষ্ঠ বিচার ও প্রতিকার এর দাবিতে শহীদের পরিবার সকলের কাছে দোয়া ও সহায়তা কামনা করেছেন।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 87 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com