ডাচদের উড়িয়ে গুড়িয়ে দিলো বাংলার বাঘিনীরা

Print

নেদারল্যান্ডস নারী ক্রিকেট দলকে ১০ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ। টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইপর্বের প্রস্তুতি ম্যাচে ৮১ বল হাতে রেখে দুর্দান্ত জয় তুলে নিয়েছেন সালমারা।

টস জিতে আগে ব্যাট করে ১৬.৫ ওভারে সর্বসাকল্যে ৫১ রান সংগ্রহ করেন স্বাগতিকরা। জবাবে ৬.৩ ওভারে বিনা উইকেটে লক্ষ্য ছুঁয়ে ফেলে বাংলাদেশ!

ডাচ নারী দলের হয়ে সর্বোচ্চ ১৯ রান করেন ওপেনার স্টেয়ার ক্যালিস। এ ছাড়া আর কেউই দুই অঙ্কের ঘরে পৌঁছতে পারেননি। শেষ পর্যন্ত সবকটি উইকেট হারিয়ে ৫১ রান সংগ্রহ করে নেদারল্যান্ডস।

বাংলাদেশের হয়ে শায়লা শারমিন, খাদিজাতুল কুবরা, ফাহিমা খাতুন শিকার করেন ২টি করে উইকেট। সালমা খাতুন ও জাহানারা আলম নেন ১টি করে উইকেট।

রান তাড়া করতে নেমে সহজেই জয়ের বন্দরে নোঙর করেন সালমারা। সানজিদা ইসলাম করেন ২৭ বলে ২৪ রান। অপর ওপেনার আয়েশা রহমান শুকতারার ব্যাট থেকে আসে ১৩ বলে ১৮ রান। তাদের ব্যাটে ভর করে ৬.৩ ওভারে বিনা উইকেটে ৫৩ রান করে বাংলাদেশ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 30 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com