ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজে এমবিবিএস শিক্ষার্থী ভর্তির ফল প্রকাশ

Print

রাজধানীর ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজে ২০১৮-২০১৯ ইং শিক্ষাবর্ষে (৮ম ব্যাচে) ১ম বর্ষ এমবিবিএস ভর্তির জন্য আবেদনকারীদের মধ্যহতে মেধাক্রমানুসারে নির্বাচিত ওঅপেক্ষমান তালিকা প্রকাশ করা হয়েছে।এ ফল স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক নির্বাচিতদের মেধাক্রমানুসারে প্রকাশ করা হয়।

সোমবার (২৬ নভেম্বর, ২০১৮ ইং) ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজে প্রিন্সপাল অধ্যাপক ডা. এমএ আজিজ এ তথ্য জানান।

নির্বাচিতদের তালিকা :

সাধারণ কোটা :

১৩৪০৫৬, ১৩৫৬৯৭, ১৩৩৪২৪, ১১১১৬১, ১১২৪৯৭, ১৫০১৬১, ৪০৪৩২১, ১৩৩৬৯২, ৪০১৭৪১, ৪০২৯৫৪, ১২৩৮৬৮, ১১৩৮৬৭, ৪০১১১২, ৪০১৯৫৭, ৪০৪৩১২, ১২৩৯৭২, ৪০৩৬৪২, ১২০৩৬৭, ৪০৪৮১৮, ৪০১৪৫৭, ১১৯৩৭৭, ১১৯০১৮, ১৫৪৩৩৬, ২৫০২৩৭, ১১২০০২, ৪০০৯১৬, ১৩২৭০০ ১৩০০৪৬,১২১০৩৩, ৪০৩০৪৭, ১২৩৬১১, ৪০৪০৮১, ৫১২০৪৩, ১২০৮৭৮, ১১৪৭১৭, ৪০০৩৩০, ১৩১৮০৯, ১১৪২৭৬, ৪০৪৭৬২, ১১৯৮৫৮, ১১৩৬০৩, ৪০০৮৯৫, ১১২৬৫০, ৪০১২২০, ১২৪০৪৫, ১৫৪১৪৪= ৪৬ জন|

মুক্তিযোদ্ধা কোটাঃ ১২৩৮৬৮, ১২০৮৭৮ = ০২ জন|

অপেক্ষমান তালিকা (১ম):

সাধারণ কোটা : ১১০২৪২ , ১১৯৫১২, ১১১১৯৩, ২০০২৯৩, ১১৫২৪৭, ১৩২৯৬১, ৪০৪১০১, ৪০৪১০৮, ৫১৪৭১১, ৫১৩৮৪০, ৪০৩৭৫৪, ১১৭৪২৯, ১৩১৫৯২, ১১১৫৪৭, ১১৯২৯২, ১১০৬৮৭, ৪০৩৭৫০, ১৫০৩২১, ১১২৩৮১, ১২১৬৯৩, ২৫০৮৩৬, ১৫৩৩৮০, ৪০২০৪২,৪০০০৮২, ১১৬০৮৩, ১১২৪৪০, ৪০১০৮৮,১৩২৯৮২, ১৩৬৪৮৬, ২২১৭২৮, ১১৯১৪৮, ৪০১৩০২, ৪০০২৩৭, ১৩১৪৯৮, ১৬১১১৯,১১৫৪৩৮, ১১৫৩১৯, ১৪০১৭৯, ৪০১৫৯৫, ১৩২৩৫৮, ৪০৩৬৯০, ৫১৩৭৭০, ২১০১১৭, ৪০৩১৮৯,১৩৪১০৫,১১৮৪৩৪,১১৪২৭২,৪০৪৯২০,৫১৩৮৬১,১৩৭২০২ = ৫০ জন

মুক্তিযোদ্ধা কোটাঃ (অপেক্ষমান তালিকা) ১১১৮২৯, ১৩২৬১২, ১১৯৭০৬ = ০৩ জন

ভর্তির সময় মুক্তিযোদ্ধা সন্তানদের মূল সনদপত্র, সম্পর্কের প্রমাণপত্র ও সরকারী নিয়ম মাফিক প্রয়োজনীয় দলিলাদি অবশ্যই প্রদর্শন ও গেজেটের ফটোকপি জমা দিতে হইবে।

অস্বচ্ছল ও মেধাবী : অস্বচ্ছল ও মেধাবী কোটায় আবেদনকারীদের মধ্যে হইতে যাঁচাই বাছাইয়ের পর প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের সাক্ষাতকারের তারিখ ও সময় পরে মোবাইলের(০১৯৬৯৬১০৪২২) মাধ্যমে জানানো হইবে। সাক্ষাতকারের সময় প্রার্থীকে অবশ্যই পিতা ও মাতা (মৃত হইলে বৈধ অভিভাবক) এবং মূল কাগজপত্রাদিসহ অবশ্যই উপস্থিত থাকিতে হইবে।সাক্ষাতকারের জন্য মোবাইলে জানানো তারিখ, সময় ও স্থানে উপস্থিত থাকিতে ব্যর্থ হইলে পরে কোন প্রকার আবেদন গ্রহণযোগ্য হইবে না।

নির্বাচিত ছাত্র/ছাত্রীদের জ্ঞাতব্যঃ

সাধারণ ও মুক্তিযোদ্ধা কোটায় নির্বাচিত প্রার্থীদেরকে আগামী ০২/১২/২০১৮ তারিখ হইতে ০৫/১২/২০১৮ তারিখ (সকাল ১০টা হইতে বিকাল ৪টা)পযর্ন্ত অত্র কলেজের অফিসে সম্পূর্ন ভর্তিফি (নগদ/পে-অর্ডার/ব্যাংক ড্রাফট) অফেরতযোগ্য জমা দিয়ে ভর্তি হইতে হইবে।নির্বাচিতদের মধ্যে থেকে নির্ধারিত সময়ের মধ্যে ভর্তি না হলে অপেক্ষমান তালিকা থেকে ভর্তি করা হইবে।আসন খালি থাকা সাপেক্ষে দ্বিতীয় অপেক্ষমান তালিকা থেকে ভর্তি করা হইবে।

ভর্তির সময় প্রার্থীকে অবশ্যই মূল কাগজপত্র (ট্রান্সক্রিপ্ট ও সার্টিফিকেট), এডমিট কার্ড এবং নির্ধারিত ভর্তি ফি Dr. Sirajul Islam Medical College এর অনুকূলে যে কোনব্যাংক হইতে ব্যাংক ড্রাফ্ট/পে-অর্ডার এবং প্রয়োজনীয় কাগজপত্রসহ জমা দিতে হইবে।

উপরের নির্দিষ্ট তারিখে ভর্তি হইতে ব্যর্থ হইলে পরে কোন আবেদন গ্রহনযোগ্য হইবেনা।

 

 

 

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 137 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com