ডিজিটাল মিডিয়ায় জাহ্নবীর প্রবেশ

Print

কয়েক বছর আগে চার চিত্র পরিচালক হাত মিলিয়েছিলেন চারটি শর্ট ফিল্ম দিয়ে একটি গল্প গাঁথার। করণ জোহর, জোয়া আখতার, দিবাকর বন্দ্যোপাধ্যায় এবং অনুরাগ কাশ্যপের সেই প্রচেষ্টায় তৈরি হয়েছিল Lust Stories।

ভারতের এই সময় পত্রিকার খবরে বলা হয়, ফের একবার হাত মেলাতে চলেছেন এই চার পরিচালক। তাদের এবারের প্রজেক্ট Ghost Stories। এক্ষেত্রেও চারটি হরর স্টোরি ঘিরেই তৈরি হবে কাহিনির ঘনঘটা। ইতোমধ্যে নিজের চিত্রনাট্য নিয়ে তৈরি জোয়া আখতার। আর তার ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করতে চলেছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর।

এই চিত্রনাট্য শুনে এককথায় রাজি হয়ে গিয়েছেন জাহ্নবী। ডিজিটাল প্ল্যাটফর্মের জন্য তৈরি শর্ট ফিল্মে অভিনয় করার জন্য জাহ্নবীকে রাজি করাতে একেবারেই বেগ পেতে হয়নি জোয়া আখতারকে। প্রসঙ্গত, এই ছবির হাত ধরেই ডিজিটাল প্ল্যাটফর্মে পা রাখবেন জাহ্নবী কাপুর। শুটিংয়ের জন্য তার ডেট নেওয়াও হয়ে গিয়েছে। ৩০ মিনিটের এই শর্ট ফিল্মের শুটিং দশ দিনেই মিটে যাবে বলে জানানো হয়েছে নির্মাতাদের তরফে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 25 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com