ডিপজলের নতুন ভিডিও ভাইরাল

Print

বাংলা সিনেমার জনপ্রিয় নাম মনোয়ার হোসেন ডিপজল। একজন অভিনেতা। প্রযোজক নেতা হিসেবেও তার পরিচিতি আছে। নায়ক হিসেবে যাত্রা করলেও একজন ভয়ঙ্কর ভিলেন হিসেবে তিনি তুমুল জনপ্রিয়তা পান। নায়ক মান্নার সঙ্গে তার জুটি ছিলো দর্শকের সেরা পছন্দ।

এই দুই তারকার অনেক সিনেমা সুপারহিট হয়েছে। জনপ্রিয়তা পেয়েছে সেইসব সিনেমায় এই দুজনের অনেক সংলাপ। বিশেষ করে ডিপজলের মুখের অনেক সংলাপ মুখে মুখে ফিরেছে মানুষের। ‘সানডে মানডে ক্লোজ কইরা দিমু’, ‘আহো ভাতিজা আহো’, ‘সীল মাইরা দিমু’ ইত্যাদি।

এখনো এসব সংলাপ প্রায় প্রতিদিনই ভিডিও কিংবা ছবি আকারে ভাইরাল হচ্ছে ফেসবুকে ট্রলের হাত ধরে। সেই তালিকায় যোগ হলো আরও একটি নতুন ভিডিও। তবে এটি ট্রল হিসেবে নয়। সামাজিক যোগাযোগমাধ্যমে সবাই ভিডিওটি শেয়ার করছেন সামাজিক সচেতনতার অংশ হিসেবে।

দেশের বৃহৎ শিল্প প্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপের আরএফএল’র সৌজন্যে চলছে ‘দেশ আমার দোষ আমার’ শিরোনামের একটি সামাজিক সচেতনতার ক্যাম্পেইন। তার অংশ হিসেবে একটি ভিডিওতে দেখা গেল ডিপজলকে।

সেখানে ঢাকাই সিনেমার ‘ডেঞ্জারম্যান’ খ্যাত এই অভিনেতাকে দেখা গেল সড়কে দুর্ঘটনা এড়াতে বার্তা প্রচার করছেন। রং সাইডে গাড়ি চালানো চালককে ‘ভাতিজা’ সম্বোধন করে তিনি সাবধান করছেন। তার মুখের সংলাপটি এমন, ‘কী ভাতিজা, নবাব হইছো, রং সাইডে গাড়ি চালাও রাস্তা চেনো না। ফিডার খাও?’

প্রসঙ্গত, ২০০৮ সালে নায়ক মান্নার মৃত্যুর পর ভেঙ্গে যায় মান্না-ডিপজল জুটি। প্রিয় বন্ধু ও সহঅভিনেতাকে হারিয়ে অনেকটাই যেন একা হয়ে পড়েন এই অভিনেতা। কমে আসে তার ভিলেন চরিত্রের জনপ্রিয়তাও। ডিপজল তখন ক্যারিয়ারে টার্ন করেন চরিত্র অভিনেতা হিসেবে। ‘দাদীমা’, ‘চাচ্চু’সহ বেশ কিছু চলচ্চিত্রে তাকে দেখা গেছে দারুণ সব ইতিবাচক চরিত্রে। সেই চরিত্রগুলো লুফে নিয়েছিলো বাংলার দর্শক।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 62 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com