‘ডিবি’ পরিচয়ে ব্যবসায়ী অপহরণ

Print

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার একটি বাসা থেকে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে ধনাঢ্য ব্যবসায়ীকে অপহরণের ঘটনা তদন্তে কোনো অগ্রগতি হয়নি। ঘটনার ছয় দিন পর পুলিশ বলছে, ওই বাসায় সিসি ক্যামেরা থাকলেও অপহরণকারীরা সিসি ক্যামেরার ফুটেজ সংরক্ষণের ডিভিআর (ডিজিটাল ভিডিও রেকর্ডার) বক্সটি নিয়ে গেছে। এ কারণে অপহরণকারীদের চিহ্নিত করা যাচ্ছে না। অপহৃত ব্যবসায়ী সজল চৌধুরীর (৪৭) চট্টগ্রামে জাহাজ ভাঙা ব্যবসাসহ আরও কয়েকটি ব্যবসা রয়েছে।

পরিবার জানায়, রোববার রাতে ১৫ থেকে ১৬ জন সশস্ত্র ব্যক্তি নিজেদের ডিবি পুলিশ পরিচয়ে বাসায় ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে সজলকে। এরপর তাকে নিয়ে পালিয়ে যায়। যাওয়ার সময় বাড়ির নিরাপত্তা কর্মী মো. এমদাদকে অস্ত্রের মুখে জিম্মি করে সিসি ক্যামেরার ফুটেজ সংরক্ষণের ডিভিআর বক্স নিয়ে যায়। এমদাদ জানান, অপহরণকারীরা তার পেটে লাথি মেরে অস্ত্রের মুখে জিম্মি করে ফুটেজ নিয়ে যায়। তাকে মেরে ফেলার হুমকিও দেয়া হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার ভাটারা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন সজল চৌধুরীর মা দেলোয়ারা বেগম।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 79 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com