ডিবি পরিচয়ে স্কুলছাত্রকে অপহরণ চেষ্টা, গাড়িতে আগুন

Print

টাঙ্গাইলের ঘাটাইলে ভুয়া ডিবি পরিচয়দানকারী দুই ব্যক্তিকে আটক করে গণধোলাই দিয়েছে উত্তেজিত জনতা। এ সময় ডিবি পরিচয়ে তুলে নেয়া এক স্কুলছাত্রকে উদ্ধার করে তারা।

বৃহস্পতিবার রাতে উপজেলার গারো বাজারের সলিং বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানান, ময়মনসিংহের ফুলবাড়িয়া কোষমাইল গ্রামের রফিকুল ইসলামের ছেলে ফুলবাড়িয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র তানজিল (১৪) বৃহস্পতিবার সন্ধ্যায় মোটরসাইকেল নিয়ে কুষমাইল এলাকার রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল। এ সময় পেছন দিক থেকে একটি প্রাইভেটকারে এসে প্রাইভেটকার আরোহীরা ডিবি পরিচয় দিয়ে থানায় মামলা আছে, বলে তানজিলকে জোরপূর্বক গাড়িতে তুলে নিয়ে ঘাটাইল উপজেলার গারোবাজারের দিকে রওনা দেয়। এসময় অপহরণকারীদের একজন তার মোটরসাইকেলটি নিয়ে যায়।

ঘটনাটি এলাকাবাসীর সন্দেহ হলে তারা প্রাইভেটকারটির পিছু নেয়। পরে প্রাইভেটকারটি টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার গারোবাজারের সলিং বাজার নামক স্থানে এলে স্থানীয়রা তাদের পথরোধ করে। এ সময় প্রাইভেটকার আরোহীরা ডিবি পরিচয় দিয়ে ফাঁকা গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে উত্তেজিত জনতা দুই অপহরণকারীকে ধরে গণধোলাই দেয়। এসময় অপর দুই অপহরণকারী দৌড়ে পালিয়ে যায়। উত্তেজিত জনতা তাদের বহনকারী প্রাইভেটকারটিতে আগুন ধরিয়ে দেয়। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে একটি পিস্তলসহ দুই অপহরণকারীকে আটক করে। এসময় অপহৃত স্কুলছাত্র তানজিলকে উদ্ধার করা হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 64 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com