ডিমলায় ইমাম ও মুয়াজ্জিনদের সম্মানে ভাতা প্রদান

Print

বিশেষ প্রতিনিধি\পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে নীলফামারীর ডিমলায় ইমাম ও মুয়াজ্জিনদের সাথে মত বিনিময় সভা এবং তাদের সম্মানে ভাতা প্রদান করা হয়েছে।
রবিবার(২রা জুন)ইফতার পুর্ববর্তী সময়ে উপজেলার টেপাখড়িবাড়ী ইউনিয়ন স্বাস্থ্য সেবা কেন্দ্রে উক্ত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের উদ্যোগে এই মত বিনিময় সভা ও তাদের সম্মানে ভাতা প্রদান করা হয়।
এ সময়ে টেপাখড়িবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ময়নুল হকের সভাপতিত্বে এতে বক্তব্য দেন, একই ইউনিয়নের পুর্বখড়িবাড়ি মেহের পাড়া মসজিদের প্রেস ইমাম মাওলানা আহম্মেদ কাজী, তেলিরবাজার কোদাল ধোয়ারপাড় চৌপতি মসজিদের ইমাম মাওলানা আইয়ুব আলী,দক্ষিন খড়িবাড়ি জামে মসজিদের ইমাম মাওলানা আমিনুর রহমান,ইউপি সদস্য হামিদুল ইসলাম প্রমুখ।
মত বিনিময় শেষে ওই ইউনিয়নের উপস্থিত ৩০টি মসজিদের ৬০জন ইমাম ও মুয়াজ্জিনদের মধ্যে প্রত্যেক ইমামকে নগদ ২হাজার টাকা করে ৬০ হাজার টাকা ও প্রত্যেক মুয়াজ্জিনকে নগদ ১হাজার টাকা করে ৩০ হাজার টাকা সম্মানী সহ ইফতারের প্যাকেট প্রদান করেন ইউনিয়নটির চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক ময়নুল হক।
একই সময় ওই ইউনিয়নের প্রতিটি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের প্রথমে ৬মাস,পর্যায়ক্রমে তিনমাস থেকে প্রতি মাসে এই সম্মানী ভাতা প্রদানের ঘোষনা দেন উক্ত ইউপি চেয়ারম্যান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 56 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com