ডিমলায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

Print

মহিনুল ইসলাম সুজন,বিশেষ প্রতিনিধি\নীলফামারীর ডিমলায় বন্যা,অগ্নিকান্ড ও কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত ৯৫টি পরিবারের মাঝে ১০৬ বান্ডিল ঢেউটিন, নগদ তিনলাখ ১৮ হাজার টাকা বিতরণ করা হয়েছে। দুর্যোগ ব্যব¯া’পনা ও ত্রান মন্ত্রনালয় হতে বরাদ্দের এ সকল টিন ও নগদ অর্থ রোববার(২৯সেপ্টেম্বর)দুপুরে উপজেলা পরিষদ চত্বরে ক্ষতিগ্রস্ত পরিবার গুলোর মাঝে বিতরণ করা হয়।এ সময়ে উপস্থিত ছিলেন,উপজেলা নিবার্হী কর্মকর্তা নাজমুন নাহার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নিরেন্দ্রনাথ রায় নিরু, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সিদ্দীকা,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেজবাহুর রহমান,পাট কর্মকর্তা মহিবুর রহমান লোহানী,ডিমলা সদর ইউপি চেয়ারম্যান আবুল কাসেম সরকার,ঝুনাগাছ চাপানী ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান,খগাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিথন,প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী ফেরদৌস আলম প্রমুখ।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয় সূত্রে জানা যায়,৯৫ পরিবারের মধ্যে আগুনে ক্ষতিগ্রস্ত ১১ পরিবারকে দুই বান্ডিল করে ঢেউটিন ও ৬ হাজার করে টাকা ও বাকী ৮৪ পরিবারকে ৩ হাজার টাকা করে টাকা এবং এক বান্ডিল করে ঢেউটিন প্রদান করা হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 76 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com