ডিমলায় পুকুরে বিষ দিয়ে লক্ষাধিক টাকার মাছ নিধন!

Print

মহিনুল ইসলাম সুজন,বিশেষ প্রতিনিধি\নীলফামারীর ডিমলার পূর্ব ছাতনাই ইউনিয়নে ছাতনাই বারবিশা গ্রামে আবুল কাশেম নামের এক ব্যক্তি পুকুরে বিষ প্রয়োগ করে লক্ষাধিক টাকার মাছ নিধন করার অভিযোগ উঠেছে।
জানা যায়, ডিমলা উপজেলার পূর্ব ছাতনাই ইউনিয়নের ছাতনাই বারবিশা গ্রামের মোহাম্মদ হাছেন আলীর পুত্র আবুল কাশেমের বাড়ীর সংলগ্ন মাছ চাষের জন্য ২৫শতক জমিতে ৪০ হাজার টাকা ব্যয়ে রুই, কাতলা, তেলাপিয়া, সিলভার কার্পসহ বিভিন্ন প্রজাতির মাছের চাষ করে আসছিলেন। রবিবার রাতে কে বা কাহারা পুকুরে বিষ প্রয়োগ করলে সোমবার(২২শে এপ্রিল)সকালে প্রায় ২০ মন মাছ মরে ভেসে ওঠে। যার আনুমানিক মূল্য প্রায় ১লাখ ২০ হাজার টাকা।
মাছ চাষী আবুল কাশেম বলেন, মানুষ আমার এত বড় সর্বনাশ করবে তা আমি কখনো ভাবতেও পারিনি। যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের উপযুক্ত বিচার হওয়া দরকার।
ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজ উদ্দিন শেখ বলেন, মাছ নিধনের ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে।বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রযোজনীয় পদক্ষেপ গ্রহন করা হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 71 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com