ডিমলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

Print

মহিনুল ইসলাম সুজন,বিশেষ প্রতিনিধি ॥নীলফামারীর ডিমলায় সাজাপ্রাপ্ত এক পলাতক আসামীকে গ্রেফতার করেছে ডিমলা থানা পুলিশ।গ্রেফতারকৃতকে আজ বৃহস্পতিবার(২১শে ফেব্রুয়ারী)দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়। এর আগে বুধবার(২০শে ফেব্রুয়ারী) রাতে উপজেলার ঝুনাগাছ চাপানী ইউনিয়নে দক্ষিন সোনাখুলী গ্রামের নিজ বাড়ী থেকে বছদ্দি মামুদের ছেলে খাদিমুল ইসলাম (৪০)কে ডিমলা থানার এসআই- মাহাবুব রহমান ও ইলিয়াস আলী গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করেন।
মামলা সুত্রে জানা গেছে, ২০১৫ সালের সেশন মামলা নম্বর ১৭০/১৫ইং এর একটি মামলায় নীলফামারী জেলা যুগ্ন দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক খাদিমুলকে ২০১৯ সালে ১বছরের সাজা ও ৬লক্ষ টাকা জরিমানার রায় প্রদান করার পর থেকে খাদিমুল আত্মগোপন করে ছিলেন।
ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খাদিমুল আদালতের রায়ে সাজাপ্রাপ্ত হওয়ার পর থেকে পলাতক ছিলেন।বুধবার রাতে পুলিশ তার অবস্থান নিশ্চিত হয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 74 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com