ডিমলা থানার ওসির নেতৃত্বে ৬ জুয়াড়ি গ্রেফতার ॥

Print

মহিনুল ইসলাম সুজন, বিশেষ প্রতিনিধি ॥ নীলফামারী ডিমলা উপজেলা সদরের ঢাকা কোচ বাসট্যান্ড সংলগ্ন কাঠ কাটা ‘স’ মিলের একটি ঘরে অভিযান চালিয়ে ৬ জুয়াড়িকে জুয়া খেলার সময় হাতে-নাতে গ্রেফতার করেছে ডিমলা থানা পুলিশ। গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার (১৫ই মার্চ) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়।
গ্রেফতারকৃতরা হলোঃ-ডিমলা উপজেলা সদরের দক্ষিন তিতপাড়া গ্রামের মতিয়ার রহমানের পুত্র মিজানুর রহমান(৩০)।
সদরের বাবুরহাট টিএন্ডটি পাড়া গ্রামের মৃত,কফিল উদ্দিন বাচ্চার পুত্র রবিউল ইসলাম রুবেল(৩০),একই গ্রামের মৃত,তফিল উদ্দিন কাল্টুর পুত্র আমিনুর রহমান (২৬),নজরুল ইসলামের পুত্র জাহিদ ইসলাম(৩২),মৃত,মহিমুদ্দিন ইসলামের পুত্র শিমুল ইসলাম(৩৯),মৃত, ধনের উদ্দিনের পুত্র রফিকুল ইসলাম সাদ্দাম (২৮)।
প্রত্যেক্ষদর্শী সুত্রে জানা যায়, বুধবার (১৪ই মার্চ) রাত ১১টার সময় ডিমলা থানার ওসি মোয়াজ্জেম হোসেনের নেতৃত্বে এসআই-আঃ রহিম, ইমাদ উদ্দিন মোহাম্মদ ফারুক ফিরোজ, মাসুদ মিয়া, এএসআই বিকাশ সহ একদল পুলিশ উক্ত স্থানে অভিযান চালিয়ে এই ৬জুয়াড়িকে গ্রেফতার করতে সক্ষম হন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ডিমলা থানার ওসি মোয়াজ্জেম হোসেন বলেন,আমি সহ সঙ্গীয়ফোর্স অভিযান চালিয়ে ৬ জুয়াড়িকে গ্রেফতার করি । গ্রেফতারকৃতদের নামে জুয়া আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরন করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 108 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com