ডিমলা প্রেসক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ॥

Print

বিশেষ প্রতিনিধি॥ নীলফামারী জেলার ডিমলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে ।
এ উপলক্ষ্যে বৃহস্পতিবার (৩১জানুয়ারী) দুপুরে ডিমলা প্রেসক্লাব চত্তর থেকে একটি বর্নাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান-প্রধান মোড় প্রদক্ষিন শেষে প্রেসক্লাব কার্যালয়ে আলোচনা সভায় মিলিত হয় ।সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) নাজমুন নাহার মুন।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মফিজ উদ্দিন শেখ, ডিমলা সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ মোখলেসুর রহমান,ডিমলা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম সরকার, পুর্ব ছাতনাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ খান,উপজেলা উন্নয়ন স¤œয়ক(জাইকা প্রকল্প)বিভা রায়।
প্রেসক্লাবের সভাপতি-মাজহারুল ইসলাম লিটনের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য ও সাবেক সভাপতি সরদার ফজলুল হক,সহ-সভাপতি- আলতাফ হোসেন চৌধুরী,ময়েন কবীর,সাংগঠনিক সম্পাদক-আবু হোসেন, সহ-সাধারন সম্পাদক ইউনুস আলী মোল্লা,অর্থবিষয়ক সম্পাদক-মহিনুল ইসলাম সুজন,দপ্তর সম্পাদক-আঃ মালেক,ধর্মবিষয়ক সম্পাদক মোতালেব হোসেন,ক্রীড়া সম্পাদক তারিকুল ইসলাম সোহাগ,প্রচার সম্পাদক নুরনবী ইসলাম প্রমুখ ।সভাটি সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম। সভা শেষে একত্রিতভাবে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ ও অতিথিগণ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 87 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com