ডিমের কারণে সংসার টিকল না দিনমজুর স্বামীর

Print

স্ত্রী খুব ডিম খেতে পছন্দ করেন। কিন্তু দিনমজুর স্বামীর পক্ষে প্রতিদিন স্ত্রীকে ডিম খাওয়ানো সম্ভব হয় না। এতেই বিরক্ত তিনি। শেষমেশ প্রেমিককে নিয়ে পালালেন ডিমপ্রিয় স্ত্রী। শনিবার ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশে।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজএইটিন জানায়, চার মাস আগে ওই নারী তার প্রেমিকার সঙ্গে পালিয়ে যান। পরে ফিরে এসে পুলিশকে জানান, স্বামী তার ডিমের চাহিদা পূরণ করতে পারেন না। এ কারণে বিরক্ত হয়ে চলে যান তিনি। শনিবারও ডিম নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়া হয় ওই নারীর। এর জের ধরে তিনি আবার চলে যান।

তবে কথিত ওই প্রেমিককেও পাওয়া যায়নি তার বাড়িতে। দুজন একসঙ্গে পালিয়েছে বলে ধারণা করছে পুলিশ।

ওই নারীর স্বামী একজন দিনমজুর হিসেবে কাজ করেন। তিনি জানান, তার স্ত্রী খুবই ডিম পছন্দ করেন। কিন্তু তার জন্য প্রতিদিন ডিম কিনে দেয়ার সামর্থ্য তার নেই। এই দুর্বলতার সুযোগ নিতেন তার স্ত্রীর প্রেমিক। তিনি প্রতিদিন তার জন্য বাড়িতে ডিম নিয়ে আসতেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 34 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com