ডেঙ্গু একটা গুজব

Print

জনপ্রিয় কণ্ঠশিল্পী ও মানিকগঞ্জ-২ আসনের এমপি মমতাজ বেগম বলেছেন, জ্বর আসলেই মানুষ মনে করে ডেঙ্গুজ্বর হয়েছে। বিষয়টা আসলে তা না, ডেঙ্গু এটা গুজব, আপনারা গুজবে কান দিবেন না।

মঙ্গলবার মানিকগঞ্জের সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডেঙ্গু প্রতিরোধে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।

মমতাজ বেগম বলেন, ডেঙ্গুজ্বর যদি হয়ে থাকে আপনারা হাসপাতালে এসে চিকিৎসা নিবেন। আমাদের পর্যাপ্ত ওষুধপত্রের ব্যবস্থা আছে। এ ছাড়া ডেঙ্গু মোকাবিলা করার জন্য ডাক্তারদের প্রশিক্ষণ দেয়া হয়েছে।

তিনি বলেন, পদ্মা সেতুর জন্য মাথা লাগবে। এ গুজব ছড়িয়ে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে একশ্রেণির লোকজন। এসব গুজবে কেউ কান দিবেন না।

মমতাজ বলেন, বাড়ির আশপাশ পরিষ্কার রাখলে ডেঙ্গু আক্রমণ থেকে রেহাই পাওয়া সম্ভব। অনুষ্ঠান শেষে সবাই হাসপাতালের আশপাশে পরিষ্কার-পরিছন্নতা অভিযানে অংশ নেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 23 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com