“ডেন্টাল হাব” অল্প সময়ে রোগীদের বিশ্বাস অর্জন করেছে- অমৃকা সাহা

Print

আমি ডাঃ অমৃকা সাহা নিপা, পেশায় একজন ডেন্টাল সার্জন ।
ছোটবেলা থেকে ডাক্তার হওয়ার স্বপ্ন ছিলো কিন্তু কখনো ভাবিনি ডেন্টিস্ট হবো এবং প্রফেশন টা কে এতো ভালোবেসে ফেলবো। আমি আমার গ্রাজুয়েশন কমপ্লিট করেছি ২০১৪তে পাইওনিয়ার ডেন্টাল কলেজ থেকে, এরপর পোস্ট গ্রাজুয়েশন ট্রেনিং করেছি ঢাকা ডেন্টাল কলেজ থেকে।

এরপর কখনোই থেমে থাকিনি। প্রতি মুহূর্তে নিজেকে আপগ্রেড করার জন্য বিভিন্ন ইন্টারন্যাশনাল কনফারেন্স, ওয়ার্কসপ, ট্রেনিং অংশ নিয়েছি এবং নিচ্ছি। এরপর আমার নিজের স্বপ্ন আমার নিজস্ব ক্লিনিক ডেন্টাল হাব এর জন্ম।

গতানুগতিক চেম্বার গুলো থেকে সবসময়ই চেয়েছি আলাদা ভাবে ক্লিনিক এর প্ল্যান টা করতে। যেখানে সব ধরণের চিকিৎসা শুধু করা হবে তা নয়, গুণগত মানের চিকিৎসা যেনো পায়। দেড় বছর হতে যাচ্ছে ডেন্টাল হাব এর বয়স। এই অল্প সময়ে পেসেন্টদের বিশ্বাস অর্জন করতে পেরেছি অনেকটাই। ডেন্টাল হাব কে অনেক বড় একটা পজিশনে দেখতে চাই এটাই আমার স্বপ্ন। এজন্য নিজেকে প্রতি মুহূর্তে আপগ্রেড রেখে বিশ্বমানের চিকিৎসা নিশ্চিত করাই ডেন্টাল হাব এর মূল লক্ষ্য।

সবকিছুর পাশাপাশি বিভিন্ন অর্গানাইজেশন এবং গ্রুপের সাথে যুক্ত থেকে দাঁত ও মুখের সচেতনতা বৃদ্ধির জন্য কাজ করে যাচ্ছি। ফেমেস ফেস্তা এমনই একটি প্ল্যাটফর্ম যেখানে মেয়েরা তাদের যে কোন সমস্যা শেয়ার করতে পারে এবং সমাধানের জন্য প্রতিটি সেক্টরে অভিজ্ঞ মানুষের পরামর্শ পায়। ডেন্টাল হাব এর পক্ষ থেকে এমন একটা প্ল্যাটফর্ম পাওয়ার জন্যে ফেমেস ফেস্তা কে অনেক ধন্যবাদ। সবসময় যেনো ডেন্টাল হাব এবং আমি এভাবেই সাথে থাকতে পারি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 95 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com