ডোমারে অভিনব পন্থায় গাঁজা বিক্রির সময় আটক-১

Print

 

মহিনুল ইসলাম সুজন,বিশেষ প্রতিনিধি॥ নীলফামারীর ডোমারে হুজুর বেশে এক মুখোশধারীকে গাঁজাসহ আটক করেছে ডোমার থানা পুলিশ।গ্রেফতারকৃতকে আজ রবিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করা হয়েছে ।
এর আগে শনিবার(১৭ই মার্চ )রাত ৮টায় ডোমার থানার এসআই আরমার আলী ও এএসআই মোমিনুর ইসলাম মোমিন, শফিকুল ইসলাম শফিকসহ সঙ্গীয়ফোর্স গোপন সংবাদের ভিত্তিত্বে উপজেলার সোনারায় ইউনিয়নের সোনারায় বাজার এলাকা থেকে আল আমিন (২৭)নামের এক ব্যক্তিকে আটক করেন। এ সময় তল্লাসী চালিয়ে মোটর সাইকেলে রাখা ব্যাগ থেকে গাঁজা উদ্ধার করা হয়। পরে তাকে থানায় নিয়ে আসে এবং মোটর সাইকেলটি জব্দ করে পুলিশ। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা নং-০৭, তারিখ-১৭/০৩/২০১৮ইং দায়ের করেন। পরদিন সকালে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পঠানো হয়। থানা ইনচার্জ (তদন্ত) ইব্রাহিম খলিল জানান, আল আমিন দীর্ঘদিন ধরে দাড়ি, টুপি ও পাগড়ি পড়ে পুলিশের চোখকে ফাঁকি দিয়ে গাঁজাসহ নানা মাদক ব্যবসা চালিয়ে আসছে। আটক আল আমিন ডোমার পৌর এলাকার পূর্ব চিকনমাটি ডাঙ্গাপাড়া গ্রামের মৃত রঞ্জু মিয়ার ছেলে বলে যানাযায়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 105 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com