ডোমারে আগুনে ক্ষতিগ্রস্থ ২৭ পরিবারের মাঝে ত্রান বিতরণ

Print

 

মহিনুল ইসলাম সুজন,বিশেষ প্রতিনিধি\ নীলফামারীর ডোমারে ভয়াবহ আগুনে ক্ষতিগ্রস্থ ২৭পরিবারের মাঝে ত্রান বিতরণ করা হয়েছে।
শনিবার(১১মে) দুপুরে ডোমার উপজেলার দক্ষিন আমবাড়ী আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রান বিতরণ করেন,নীলফামারী-১(ডোমার-ডিমলা)আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার।এ সময়ে অন্যান্যদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে ফাতিমা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক ও গোমনাতী ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ উপস্থিত ছিলেন।
অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবার গুলোর মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাৎক্ষনিকভাবে শুকনা খাবার, নগদ ৬হাজার করে টাকা ও দু-বান্ডিল করে ঢেউটিন বিতরণ করা হয়।স্থানীয় সংসদ সদস্যের নিজস্ব তহবিল থেকে আগুনে ক্ষতিগ্রস্থদের মাঝে একটি করে শাড়ি ও একটি করে লুঙ্গি বিতরণ করা হয়। অপর দিকে আমবাড়ী এলাকার আলোর মিছিল নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে প্রতিটি পরিবারের মাঝে প্লেট,গøাস,জগ,শাড়ী,লুঙ্গি ও উপজেলা ছাত্রলীগের সভাপতি সব্যসাচীর ব্যক্তিগত উদ্যোগে একটি করে গেঞ্জি এবং স্থানীয় সুফি কামাল নামে এক ব্যবসায়ী ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে এক জোড়া করে স্যান্ডেল বিতরণ করেন।
এর আগে গত শুক্রবার বিকালে ডোমার উপজেলার গোমনাতী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দক্ষিন আমবাড়ী সরকারপাড়া গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে ২৭টি পরিবারের ৭২টি ঘড়, ধান, চাউল, আসবাবপত্র,নগদ টাকাসহ প্রায় ৩০লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে। ডোমার ফায়ার সার্ভিসের একটি দল দু-ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত ঘটে বলে ধারনা করা হচ্ছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 62 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com