ডোমারে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে র‌্যালী ও মানব বন্ধন অনুষ্ঠিত।

Print

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
“সবাই মিলে ভাবো, নতুন কিছু করো নারী-পুরুষ সমতার নতুন বিশ্ব গড়ো” এ প্রতিপাদ্য বিষয় কে সামনে রেখে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে র‌্যালী ও মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।
ডোমার উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর আয়োজিত ল্যাম্ব শো প্রকল্পের সহযোগিতায় ৬ মার্চ বুধবার সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বর হতে এক বর্ণাঢ্য র‌্যালী এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চত্বর প্রাঙ্গনে মানববন্ধন কর্মসূচী পালন করে। উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আমির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে ফাতিমা। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা কৃষি অফিসার আবু জাফর, উপজেলা প্রকৌশলী আব্দুর রউফ, ল্যাম্বের টেকনিক্যাল কো-র্ডিনেটর জীবন কুমার পোদ্দার, ফিল্ড কো-অর্ডিনেটর এডওয়ার্ড বিশ্বাস, এমএন্ডইডিও দীপঙ্কর বসাক প্রমূখ। প্রধান অতিথি উম্মে ফাতিমা আগামী ৭ ও ৮ মার্চ উপজেলা পরিষদ হলরুমে নারী উন্নয়ন মেলার আয়োজন করেন, এতে সকলকে অংশগ্রহণের জন্য আবহ্বান জানান। গ্লোবাল এ্যাফেয়ার্স কানাডার অর্থায়নে প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর কারিগরি সহায়তায় দিবসটি উপলক্ষ্যে উপজেলার ১০ টি ইউনিয়ন ও পৌরসভায় নারী উন্নয়ন মূলক নাটক “সাবলম্বী রূপা” প্রদর্শনের মাধ্যমে দিবসের তাৎপর্য উপজেলার সর্বস্তরের জনগণের মাঝে তুলে ধরার উদ্যোগ গ্রহন করেছে বলে ল্যাম্ব কর্তৃপক্ষ জানান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 84 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com