ডোমারে উপজেলা প্রাথমিক শিক্ষক মহাজোটের মানববন্ধন।

Print

ডোমারে উপজেলা প্রাথমিক শিক্ষক মহাজোটের মানববন্ধন।

আনিছুর রহমান মানিক, ডোমার, (নীলফামারী) প্রতিনিধি>>
নীলফামারীর ডোমারে ১১তম গ্রেডে বেতন নির্ধারন ও সহকারী প্রধান শিক্ষক পদ বাতিলের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা প্রাথমিক শিক্ষক মহাজোট।
৭মার্চ বৃহস্পতিবার বিকালে উপজেলা পরিষদ চত্ত¡রে সংগঠনের সভাপতি আমিনুল হক বাবুর সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালন করা হয়। সংগঠনের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম মানিক, সিনিয়র সহ-সভাপতি মায়েদুল হক বসুনিয়া তুর্য, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এনামুল হক চৌধুরী, শিক্ষক সমাজের উপদেষ্টা জাহাঙ্গীর আলম প্রমূখ বক্তব্য রাখেন। এ ছাড়াও সংগঠক আরিফুর রহমান আরিফ, রেজোআনুল হক উৎপল, তানবীর ইসলাম তন্ময়, হামিদুর রহমান, আশফাক সারোয়ার সাধন, শরিফুল ইসলাম টুয়েলসহ সংগঠনের নেত্রীবর্গ উপস্থিত ছিলেন। বক্তগণ অতিসত্তর তাদের ১১তম গ্রেডে বেতন নির্ধারন ও সহকারী প্রধান শিক্ষক পদ বাতিলের জোর দাবী জানান। অন্যথায় কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন শিক্ষক নেতারা। বিষয়টি সমাধানে মাননীয় প্রধান মন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তারা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 97 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com