ডোমারে কৃষি শুমারির শুভ উদ্বোধন।

Print

বিশেষ প্রতিনিধি\“কৃষি শুমারি সফল করি, সমৃদ্ধ বাংলাদেশ বাংলাদেশ গড়ি” এই প্রতিপাদ্য কে সামনে রেখে নীলফামারী ডোমারে কৃষি শুমারি কাজের উদ্বোধন করা হয়েছে।
কৃষি (শষ্য, মৎস্য ও প্রাণী সম্পদ) শুমারি ২০১৮ প্রকল্প আয়োজিত বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর সহযোগিতায় রবিবার (৯জুন) সকাল ১০টায় ডোমার উপজেলা পরিষদ চত্ত¡রে এ অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার। এ সময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা আব্দুল বারী, জোনাল অফিসার আমিরুল ইসলাম, ইউপি সদস্য নূর ইসলাম, সাংবাদিক আনিছুর রহমান মানিকসহ কৃষি শুমারির গণনাকারী ২৫জন সদস্য উপস্থিত ছিলেন। ৯জুন হতে ২০জুন ২০১৯ পর্যন্ত এই শুমারির কর্যক্রম চলবে বলে কর্তৃপক্ষ জানান।

 

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 14 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com