ডোমারে ছিনতাই করে পালানোর সময় কিশোর আটক

Print

মহিনুল ইসলাম সুজন,বিশেষ প্রতিনিধি\এক ব্যবসায়ীর টাকা ছিনতাই করতে গিয়ে নীলফামারীর ডোমার উপজেলায় হৃদয় হোসেন রিফাত নামে আটক হয়েছে কিশোর অপরাধী দলের এক সদস্য। এ সময় পালিয়ে যায় আরো ৮ থেকে ১০ কিশোর। মঙ্গলবার(২৪সেপ্টেম্বর) দুপুরে আটককৃতকে আদালতে মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করা হয়।
এর আগে গত সোমবার রাত সাড়ে দশটার দিকে ঘটনাটি ঘটে উপজেলার চিকনমাটি ধনীপাড়া নামকস্থানে। আটক কিশোর চিকনমাটি বসতপাড়া এলাকার হারুন অর রশিদের ছেলে।
জানা যায়, ডোমার শহরের সুমাইয়া ফার্নিচার ব্যবসা প্রতিষ্ঠানের মালিক সেলিম হোসেন ঘটনার দিন রাতে দোকান বন্ধ করে ৯০ হাজার টাকা সহ অটো রিক্সায় হরিণচড়া গ্রামে বাড়ি ফিরছিল। পথে চিকনমাটি ধনীপাড়া এলাকায় কিশোর গ্যাং এর হৃদয় হোসেন রিফাত সহ আরো ৮/১০ জন কিশোর অটোটি আটকিয়ে দেশীয় ধারালো অস্ত্রের মুখে অটো চালক অমল ও যাত্রী সেলিমকে জিম্মি করে ৯০ হাজার ৬শত টাকা ছিনিয়ে নিয়ে পালাতে থাকে। এ সময় তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে ধাওয়া করে হৃদয় হোসেন রিফাতকে আটক করলেও অন্যান্যরা ছিনতাইয়ের টাকা নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ এসে হৃদয়কে থানায় নেয়। ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, এ ঘটনায় মামলা হয়েছে। অন্যান্য আসামীদের আটকের চেস্টা করা হচ্ছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 40 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com