ডোমারে পঞ্চম শ্রেনীর ছাত্রীকে ধর্ষন: ধর্ষক রহিম গ্রেফতার।

Print

ডোমারে পঞ্চম শ্রেনীর ছাত্রীকে ধর্ষন: ধর্ষক রহিম গ্রেফতার।

বিশেষ প্রতিনিধি:নীলফামারীর ডোমার উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের বটতলী গ্রামে পঞ্চম শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগে ধর্ষক আব্দুর রহিমকে(২৪) গ্রেফতার করেছে থানা পুলিশ।রবিবার(৩১ মার্চ) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগাড়ে প্রেরন করা হয়।সে বিবাহিত ও এক সন্তানের জনক এবং একই গ্রামের আনসার আলীর ছেলে।
মামলার সূত্রে জানা গেছে, শনিবার (৩০ মার্চ) বিকেলে ওই শিশু ছাত্রীটি মাঠে ছাগল আনতে গেলে আব্দুর রহিম তাকে ভুট্টা ক্ষেতে নিয়ে জোর পূর্বক ধর্ষন করে পালিয়ে যায়। পরে পরিবারের লোকজন খবর পেয়ে মেয়েটিকে উদ্ধার করে অতিরিক্ত রক্তক্ষরনের কারনে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। শনিবার রাতে শিশুটির বাবা ডোমার থানায় মামলা করলে সেই রাতেই পুলিশ অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেফতার করে।মামলার তদন্ত কর্মকর্তা ডোমার থানার এসআই আব্দুল লতিফ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 109 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com