ডোমারে ল্যাম্বের ভিশনিং ওয়ার্কশপ উপলক্ষ্যে আলোচনা সভা

Print

ডোমারে ল্যাম্বের ভিশনিং ওয়ার্কশপ উপলক্ষ্যে আলোচনা সভা।

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
“প্রাতিষ্ঠানিক ডেলিভারি বৃদ্ধি করি, মাতৃমৃত্যু রোধ করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারী ডোমারে ল্যাম্বের ভিশনিং ওয়ার্কসপ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৮ফেব্রæয়ারী বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলার সদর ইউনিয়নের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করেন ল্যাম্ব-প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ শো প্রকল্প। ডোমার সদর ইউনিয়নের চেয়ারম্যান মোসাব্বের হোসেন মানুর সভাপতিত্বে আলোচনা সভায় অতিথি হিসাবে দেবীগঞ্জ সরকারী কলেজের সহকারী অধ্যাপক আব্দুর রউফ, আলহাজ্ব সামসুল হক ভুঁইয়া, হেল্থ ইন্সপেক্টর বেলাল উদ্দিন, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক রশিদুল ইসলাম, নারী নেত্রী তৌহিদা জ্যোতি, আঞ্জুমান ইয়াসমিন তুফানী, আসমা সিদ্দিকা বেবী, ইউপি সদস্য নুর ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন। এ ছাড়াও প্রকল্পের টেকনিক্যাল কো-অর্ডিনেটর জীবন কুমার পোদ্দার, ফিল্ড কো-অর্ডিনেটর এডওয়ার্ড বিশ্বাস, এমএন্ডই দীপঙ্কর বসাক, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের পরিদর্শিকা আফরোজা খানম, সিএসবিএ রেহানা পারভীন প্রমূখ বক্তব্য রাখেন। গেøাবাল এ্যাফেয়ার্স ক্যানাডার অর্থায়নে, ল্যাম্ব^ প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর কারিগরি সহায়তায় উক্ত কেন্দ্রে ২৪/৭ নিরাপদ প্রসব সেবা চালু রাখার জন্য উন্নয়ন তহবিল গঠন ও পরিকল্পনা প্রনয়ন করা হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 65 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com