ডোমারে স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ।

Print

ডোমারে স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ।

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
নীলফামারীর ডোমারে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে “জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭মার্চের ভাষণের তাৎপর্য এবং উন্নয়ন অগ্রগতি” শীর্ষক আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।
বুধবার (২৬মার্চ) সন্ধ্যায় উপজেলা প্রশাসন আয়োজিত ডোমার শিল্পকলা একাডেমি মিলনায়তনে ডোমার পৌরসভার প্যানেল মেয়র এনায়েত হোসেন নয়নের সভাপতিতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল। বিশেষ অতিথি হিসাবে কৃষি মন্ত্রনালয়ের রংপুর অঞ্চলের রিজিওনাল ট্রেনিং কো-অর্ডিনেটর মোঃ সাইফুল আলম, থানা অফিসার ইনচার্জ মোকছেদ আলী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুরনবী, পৌর কমান্ডার ইলিয়াছ হোসেন, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক আল-আমিন রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এমদাদুল হক মাসুম, ডোমার সাহিত্য ও সংস্কৃতি পরিষদের সভাপতি মিজানুর রহমান সোহাগ প্রমূখ বক্তব্য রাখেন। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিগণ। শেষে প্রত্যাশা সঙ্গীত একাডেমী, নীল দিঘি খেলাঘর ও ডোমার সাহিত্য ও সংস্কৃতি পরিষদের শিল্পীদের অংশগ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।
#

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 66 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com