ড্যাফোডিলে ফার্মাসী বিভাগের (স্থায়ী ক্যাম্পাস) ইফতার মাহফিল ২০১৯ অনুষ্ঠিত।

Print

গত ২৩শে মে, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (স্থায়ী ক্যাম্পাস)
ফার্মেসি ডিপার্টমেন্টের ইফতার মাহফিল ২০১৯ অনুষ্ঠিত হয়।ফার্মেসি ডিপার্টমেন্টের সকল ছাত্র-ছাত্রীর সতস্ফুর্ত অংশগ্রহণে ইফতার মাহফিলটি সম্পন্ন হয়।
বিকাল ৫টার গড়াতেই একে একে সকল ছাত্র- ছাত্রী জড়ো হওয়া শুরু করে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসের সেন্টাল মাঠে। সেন্ট্রাল মাঠেই ইফতার মাহফিলটি সম্পন্ন হয়। মনোরম পরিবেশে খোলা আকাশের নিচে সবুজ প্রকৃতি ও স্নিগ্ধ বাতাসে একসাথে শতাধিক ছাত্র-ছাত্রীর অংশগ্রহণে সম্পন্ন হয় উক্ত ইফতার। ইফতার মাহফিলটির আয়োজক ছিলো ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (স্থায়ী ক্যাম্পাস)-এর প্রথম ব্যাচ তথা ১৭তম ব্যাচ।
এবং এই আয়োজনের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ১৭তম ব্যাচের মোঃ বাদশাহ, আরিফ, মৃদুল, মুরাদ সহ আরো অনেকেই।
রমজানের পবিত্রতা রক্ষা করে সকলে একসাথে এক হয়ে চলাই ছিলো উক্ত ইফতার মাহফিল এর মূল প্রতিপাদ্য।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 145 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com