ঢাকার দোহারের সুতারপাড়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা

Print

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি : ঢাকার দোহার উপজেলার পূর্ব সুতারপাড়ায় সোমাইয়া আক্তার (১৫) নামে এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। মঙ্গলবার বিকালে ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। সোমাইয়া ঐ এলাকার মৃত দিদারের মেয়ে। সে ইসলামাবাদ উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির মানবিক বিভাগের ছাত্রী ছিল।

পারিবারিক ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সোমাইয়ার মা ছেলেকে ডাক্তার দেখাতে ঢাকা যায়। এসময় বাড়িতে সোমাইয়া, ওর আরেক ভাই ও দাদি ছিলেন। বিকালে সোমাইয়াকে কোথাও না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুজি করে। একপর্যায়ে পাশের ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুুঁলন্ত অবস্থায় তাকে দেখতে পেয়ে পুলিশকে খবর দেন।

এব্যাপারে দোহার থানার এস আই শরিফুল ইসলাম জানান, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়েছিলাম। কি কারণে এমন ঘটনা ঘটেছে তা এখনো জানা যায়নি। নিহতের পরিবারের অনুরোধে বাড়িতেই প্রাথমিক সুরতহাল শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 126 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com