ঢাকার দোহারে মীনা দিবসের র‍্যালি চিত্রাঙ্কন পুরস্কার বিতরন

Print

তোমার অামার বিভেদ নাই সবাই মিলে স্কুলে যাই, মনের মত স্কুল পেলে শিখবো মোরা হেসে খেলে ছন্দ অার কবিতার মিল রেখে নানা রকম স্লোগানে মীনা দিবস পালন করা হয়েছে। মঙ্গলবার সকালে ঢাকার দোহারের জয়পাড়ায় মীনা দিবস ২০১৯ উপলক্ষে র‍্যালি, চিত্রাঙ্কন, যেমন খুশি তেমন সাজ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরন করা হয় । র‍্যালিটি উপজেলা পরিষদ চত্তর থেকে রতন চত্তর হয়ে অাবার উপজেলা চত্তরে গিয়ে শেষ হয়। পরে সংক্ষিপ্ত এক অালোচনা সভা ও চিত্রাঙ্কন, যেমন খুশি তেমন সাজ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরন করা হয়।
উপজেলা শিক্ষা অফিসারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. অালমগীর হোসেন।
বিশেষ অতিথি উপজেলা নির্বাহী অফিসার অাফরোজা অাক্তার রিবা।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার হিন্দুল বারি, শিক্ষক কমিটির সম্পাদক হীরা,জামালউদ্দিন অাহমেদ, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি বাসার চোকদার, সাবেক ছাত্রলীগ নেতা সুরুজ অালম সুরুজ, বাসার চোকদার, রাজীব শরিফ, মাসুদ পত্তনদার, বিভিন্ন স্কুলের শিক্ষক, শিক্ষার্থীরা ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 45 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com