ঢাকার নবাবগঞ্জে নৌকার পক্ষে নির্বাচনী গণসংযোগ ও প্রচারণা শুরু

Print

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসাবে নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জালাল উদ্দিন জালালের পরিচালনায় আজ সোমবার নবাবগঞ্জ উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার শুরু করলো নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। গণসংযোগের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য, প্রবীণ আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযুদ্ধা জনাব আলহাজ্ব আব্দুল বাতেন মিয়া,

নির্বাচনী প্রচারপত্র বিলি শুরু করার আগে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এক পথসভায় বক্তব্য রাখেন ছাত্রলীগ,যুবলীগ, কৃষকলীগ,সেবকলীগ ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

সমাপনী বক্তৃতায় ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জনাব পনিরুজ্জামান তরুন বলেন প্রিয় বন্ধুগন আপনারা জানেন আগামী ডিসেম্বরের শেষের দিকে জাতীয় সংসদ নির্বাচন, দেশ ও জাতির বৃহত্তর সার্থে আগামী নির্বাচন অত্যান্ত গুরুত্বপুর্ণ।একাদশ জাতীয় সংসদ নির্বাচনী ভোটের মাধ্যমে নির্ধারন করতে হবে এই দেশে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে কিনা?গনতন্ত্র থাকবে কিনা?মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি থাকবে কিনা? আর এ কারনেই এই নির্বাচন এতো গুরুত্ব বহন করে।

তিনি আরো বলেন জননেত্রী শেখ হাসিনা সারাদেশে যে উন্নয়ন করেছে তাতে বাংলাদেশ সারাবিশ্বে একটি উন্নয়নের রুল মডেল হিসাবে পরিচিতি লাভ করেছে।বাংলাদেশকে এখন আর কেউ তলাবিহীন ঝুড়ি বলতে পারবে না। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্রে পরিনত হবে। আর একারনেই আমাদের নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করতে হবে,আমাদের নিজেদের মধ্যে মতপার্থক্য থাকতে পারে কিন্তু বৃহৎ স্বার্থে আমাদের সবাইকে একসাথে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।বিরোধী দলের যেকোন ষড়যন্ত্র আমাদের সবাইকে একসাথে প্রতিহত করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক,সাবেক ছাত্রনেতা জনাব পনিরুজ্জামান তরুন,বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ সম্পাদক,সাবেক ছাত্রনেতা বাবু অসীম সরকার,নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জনাব রেজাউর রহমান রেজা,বক্সনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব ওয়াদুদ মিয়া,কলাকোপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আলহাজ্ব ইব্রাহীম খলিল,ঢাকা জেলা পরিষদের সম্মানিত সদস্য জনাব মোঃ ওয়াহিদুজ্জামান রনি ও এস এম সাইফুল ইসলাম, শোল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জানব দেওয়ান তুহিনুর রহমান তুহিন,বক্সনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জনাব শাহীন খান, নবাবগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি জনাব মোঃ সারোয়ার হোসেন,সম্পাদক মোঃ নুর আলম,সাবেক ছাত্র নেতা হিরন, নবাবগঞ্জ উপজেলা কৃষকলীগের সভাপতি জনাব জাহিদ হায়দার উজ্জ্বল,নবাবগঞ্জ উপজেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ পলাশ, নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আসাদুজ্জামান রনি, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সজল আহমে, ডিএন কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারন সম্পাদক শোভন সিকদার ও নাহিদুল আলম নাদিম,বারুয়াখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ মোশারফ মোল্লা, শিকারীপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম রাজু, নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রানা,সম্পাদক সাইফুল বারী শান্ত,এছাড়া আরো উপস্থিত ছিলেন সাবেক ও বর্তমান অনেক আওয়ামীলীগ,যুবলীগ,কৃষকলীগ,ছাত্রলীগ, সেবকলীগ, মহিলা আওয়ামীলীগ, ও অন্যান্য নেতৃবৃন্দ।

নবাবগঞ্জ উপজেলা শহীদ মিনারের সামনে থেকে প্রচারপত্র কয়েকটি গ্রুপে বিভক্ত হয়ে বিলি শুরু করে কয়কোবাদ চত্ত্বর হয়ে নবাবগঞ্জ বাজার ও মেইন রোডের বিভিন্ন যানবাহন চালক,আশেপাশের দোকানদার ও সাধারণ মানুষের মাঝে নৌকা মার্কায় ভোট ও জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া চাওয়া হয়।

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 33 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com