ঢাকার মঞ্চ মাতাবেন নোবেল

Print

ভারতীয় চ্যানেল জি বাংলার ‘সা রে গা মা পা’-এর মাধ্যমে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন নোবেল। ঢাকার ছেলে হলেও দেশের মঞ্চে অনেক দিন পাওয়া যায়নি তাকে। তার অসংখ্য ভক্তকূল ‘সা রে গা মা পা’র আসরেই তার গান শোনার জন্য অপেক্ষা করেন। এবার ঢাকার মঞ্চেই গাইতে যাচ্ছেন নোবেল।

১৯ জুলাই যৌথভাবে এক কনসার্টের আয়োজন করতে যাচ্ছে এটিএন ইভেন্টস ও সানগ্লো এন্টারটেইনমেন্ট। এতে নোবেল ছাড়াও আরও চমক হিসেবে থাকছেন আরও অংশ নিচ্ছেন বলিউডের ‘আশিকি ২’ ছবির ‘শুন রাহা হ্যায়’ গান গেয়ে তুমুল জনপ্রিয়তা পাওয়া শিল্পী অঙ্কিত তিওয়ারি, বাংলাদেশের তাসনিম আনিকা ও ভারতের সানা খান।

পুরো আয়োজনটি সম্পর্কে আগাম জানাতে ২৯ জুন দুপুরে বিএফডিসি’র ৮নং ফ্লোরে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন এটিএন বাংলার উপদেষ্টা মীর মোতাহার হাসান, এটিএন ইভেন্টস এর ডিরেক্টর মাসুদুর রহমান, সানগ্লো এন্টারটেইনমেন্টের ডিরেক্টর (ইভেন্টস) মির্জা সাজিদ ও হেড অব অপারেশন আনিসুর রহমান।

এটিএন বাংলার উপদেষ্টা মীর মোতাহার হাসান বলেন, ‘দুই দেশের শিল্পীদের নিয়ে এই অনুষ্ঠান সফল হবে বলে আশা করছি।’

জানান, এ কনসার্টে সিলভার টিকিটের জন্য লাগবে ২ হাজার, গোল্ড এর জন্য ৫ হাজার এবং ভিআইপি টিকিটের জন্য ১৫ হাজার টাকা। আগামী ৫ জুলাই থেকে ঢাকার বিভিন্ন রেস্তোঁরাসহ অনলাইনে পাওয়া যাবে কনসার্টের টিকিট।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 91 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com