ঢাকায় আসছে রোনালদো

Print

১৯২০ সালরে ১৭ মার্চ জন্মগ্রহন করেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আগামী ২০২১ সালের ১৭ মার্চ হবে তার জন্মের শত বছর। আর ওই বছরই উদযাপিত হবে জন্মশত বার্ষিকী। এই উদযাপন সারাদেশব্যাপী ঘটা করে পালন করতে বিভিন্ন আয়োজনের প্রস্তুতি নিচ্ছে সরকারের বিভিন্ন মন্ত্রণালয়।

বাদ পড়েনি দেশের ক্রীড়াঙ্গনও। এক্ষেত্রে সবচেয়ে সাহসী পদক্ষেপই নিতে যাচ্ছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। ফেডারেশনের কর্মকর্তারা ফুটবল সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদোকে আনতে চাচ্ছেন বাংলাদেশে।

বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ জানান, ‘জাতির জনকের জন্মশত বার্ষিকী উদযাপনের জন্য আমরা চারটি দেশকে আমন্ত্রণ জানিয়েছি। দেশগুলো হলো পর্তুগাল, ইতালি, ফ্রান্স ও জার্মানি। দেশগুলোর সঙ্গে ইতিমধ্যে যোগযোগ রাখা শুরু করেছে ফেডারেশন। এদের মধ্যে যে দেশ রাজি হবে তাকেই বাংলাদেশ আনা হবে। তবে রোনালদোর নেতৃত্বে পর্তুগালকে দেখতে ’

তিনি আরও জানান, ‘দেশগুলোকে আনতে হলে তাদের সাথে দেড় থেকে দুইমাস যোগাযোগ করতে হবে। কেননা ওই সময় শিডিউল অফ থাকবে এমন দলই আসবে বাংলাদেশে। আর রাজি হওয়া দলের যাতায়াত, থাকা-খাওয়াসহ সব ধরণের ব্যয় বহন করবে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে ঢাকায় পর্তুগাল, ইতালি, জার্মানি কিংবা ফ্রান্সের সঙ্গে একটি প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশ। ম্যাচটি অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে। তবে দিনক্ষণ এখনো নির্ধারণ হয়নি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 18 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com